Sudip Roy Barman: আগরতলায় 'আক্রান্ত' সুদীপ রায় বর্মণ, অভিযোগের তির বিজেপির দিকে

রবিবার প্রচারের পরে তাঁর উপর হামলা করা হয়েছে। আপাতত হাসপাতালে ভর্তি রয়েছেন তিনি। চিকিৎসকদের মতে, তিনি এখনও স্থিতিশীল নয়।

Updated By: Jun 20, 2022, 09:44 AM IST
Sudip Roy Barman: আগরতলায় 'আক্রান্ত' সুদীপ রায় বর্মণ, অভিযোগের তির বিজেপির দিকে
নিজস্ব চিত্র।

নিজস্ব প্রতিবেদন: আগরতলায় কংগ্রেস নেতা সুদীপ রায় বর্মণের (Sudip Roy Barman) উপর হামলায় অভিযোগ উঠল। তার উপর আক্রমণের অভিযোগ উঠল বিজেপির (BJP) বিরূদ্ধে। ত্রিপুরায় বিধানসভা উপ নির্বাচনের আগে আক্রান্ত কংগ্রেস প্রার্থী। তাঁর গাড়িও ভাঙচুর করা হয় বলে অভিযোগ। সূত্রের খবর, রবিবার প্রচারের পরে তাঁর উপর হামলা করা হয়েছে। আপাতত হাসপাতালে ভর্তি রয়েছেন তিনি। চিকিৎসকদের মতে, তিনি এখনও স্থিতিশীল নয়। রক্তক্ষরণ হয়েছে। আরও কিছুদিন হাসপাতালে রাখতে হবে সুদীপ রায় বর্মণকে। 

ইতিমধ্যেই পুলিসে অভিযোগদায়ের করা হয়েছে। তবে এখনও পর্যন্ত এই ঘটনায় কাওকে আটক করা হয়নি। কংগ্রেস নেতৃত্বের বক্তব্য, এর আগেও বহু ঘটনায় পুলিসের দ্বারস্থ হয়েছে তারা। কিন্তু তাতে কোনও ফল হয়নি। আগামী ২৩ জুন ত্রিপুরায় নির্বাচন। তার আগে মঙ্গলবার বিকেল পর্যন্ত প্রচার করতে পারবে রাজনৈতিক দলগুলি। সে কারণেই প্রার্থীকে ছাড়াই এই দুদিন প্রচারে বেরোবে কংগ্রেস নেতৃত্ব। 

সুদীপ রায় বর্মণের হামলার ঘটনায় তৃণমূল নেতা জয়প্রকাশ মজুমদারের বক্তব্য, ''ত্রিপুরায় কোনও গণতন্ত্র নেই। সেখানে বিজেপি নেতৃত্ব পুলিসকে সঙ্গে নিয়ে এ ধরণের ঘটনা ঘটাচ্ছেন। কারণ তারা ভয় পেয়েছে। এখানে বিজেপি হঠাৎ ক্ষমতায় এসে অপশাসন চালিয়ে জনগণের থেকে বিচ্ছিন্ন হয়ে গিয়েছে। তাই কখনও তৃণমূল, কখনও কংগ্রেসের মতো বিরোধীদলগুলিকে আক্রমণ করছে।'' 

অন্যদিকে, তৃণমূল কংগ্রেস একঝাঁক নেতৃত্ব রয়েছেন আগরতলায়। অভিষেক বন্দ্যোপাধ্যায়, ফিরহাদ হাকিম, সৌগত রায়, কুণাল ঘোষের মতো নেতারা রয়েছেন সেখানে। সোমবার দুটি কর্মসূচি রয়েছে সর্বভারতীয় তৃণমূল কংগ্রেসের সাধারণ সম্পাদক  অভিষেক বন্দ্যোপাধ্যায়ের। আসন্ন উপ-নির্বাচনে দলের প্রার্থীদের হয়ে প্রচার করবেন তিনি। 

আরও পড়ুন, Agnipath Scheme Protest: অগ্নিপথ আন্দোলনে সোমবার বাতিল ১৬৭ ট্রেন, হাওড়া-কলকাতায় নাকাল যাত্রীরা

(Zee 24 Ghanta App দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির লেটেস্ট খবর পড়তে ডাউনলোড করুন Zee 24 Ghanta App) 

.