Haryana Accident: বাস-ট্রাকের ভয়ংকর সংঘর্ষ! মৃত ৭ তীর্থযাত্রী, গুরুতর আহত ২৫...

Haryana Bus Accident: ভয়াবহ পথ দুর্ঘটনা। জানা গিয়েছে, হরিয়ানার আম্বালায় বাস এবং ট্রাকের সংঘর্ষ হয়। সেই দুর্ঘটনায় কমপক্ষে ৭ জন মারা গিয়েছে। প্রায় ২৫ জন গুরুতর আহত।

Updated By: May 24, 2024, 08:59 AM IST
Haryana Accident: বাস-ট্রাকের ভয়ংকর সংঘর্ষ! মৃত ৭ তীর্থযাত্রী, গুরুতর আহত ২৫...

জি ২৪ ঘণ্টা ডিজিটাল ব্যুরো: ফের হরিয়ানায় ভয়াবহ পথ দুর্ঘটনা। জানা গিয়েছে, হরিয়ানার আম্বালায় বাস এবং ট্রাকের সংঘর্ষ হয়। সেই দুর্ঘটনায় কমপক্ষে ৭ জন মারা গিয়েছে। প্রায় ২৫ জন গুরুতর আহত। ঘটনাটি ঘটে শুক্রবার ভোররাতে।

আম্বালা-দিল্লি-জম্মু জাতীয় মহাসড়কে দুর্ঘটনাটি ঘটে। বাসটি তীর্থযাত্রীদের নিয়ে বৈষ্ণোদেবীর উদ্দেশ্য যাচ্ছিল। রাস্তায় একটি দাঁড়িয়ে থাকা ট্রাককে ধাক্কা মারে। দুর্ঘটনায় একই পরিবারের শিশুসহ সাতজন নিহত। আহত যাত্রীদের নিকটস্থ আদেশ হাসপাতালে এবং কয়েকজন যাত্রীকে আম্বালা সেনানিবাসের সিভিল হাসপাতালে ভর্তি করা হয়েছে। ঘটনাস্থলে তদন্ত শুরু করে পুলিস।

ইতোমধ্যেই পুলিস অভিযান শুরু করে ট্রাকটি আটক করে। ট্রাকের চালক পলাতক। দুর্ঘটনায় বেঁচে যাওয়া একজন জানান, চালক মাতাল ছিলেন এবং দুর্ঘটনার পরপরই ঘটনাস্থল থেকে পালিয়ে যান। তিনি আরও জানান, দুর্ঘটনার সময় বাসের যাত্রীরা একই পরিবারের সবাই ঘুমিয়ে ছিলেন।

কিছুদিন আগেই হরিয়ানার নুহতে বাসে বিধ্বংসী আগুন লাগে। জানা গিয়েছে, একটি পর্যটক বাসে আগুন লাগে। ঘটনাস্থলেই আটজন মারা গিয়েছে এবং প্রায় ২৪ জন গুরুতর আহত। ঘটনাটি ঘটে গভীর রাত দেড়টার দিকে।

বাসটি উত্তরপ্রদেশের মথুরা এবং বৃন্দাবন থেকে তীর্থযাত্রীদের নিয়ে ফিরছিল। মূলত পাঞ্জাবের হোশিয়ারপুর, লুধিয়ানা এবং চণ্ডীগড়ের যাত্রীরা ওই বাসে ছিলেন। নুহের কাছে কুন্ডলি–মানেসার–পালওয়াল জাতীয় সড়ক দিয়ে যাওয়ার সময় বাসটিতে ভয়ংকর আগুন ধরে যায়। বাসের এক বয়স্ক মহিলা যাত্রী সর্বভারতীয় সংবাদসংস্থাকে জানিয়েছেন, বাসটিতে যখন আগুন লাগে তখন তিনি গাড়ি থেকে লাফ দিয়ে দেন। তিনি আরও বলেছিলেন যে একজন বাইক আরোহী প্রথম বাসে আগুন লক্ষ্য করে। চালককে সতর্ক করার জন্য বাসটিকে ওভারটেক করে।

আরও পড়ুন:Loksabha Election 2024: ভোটের হার নিয়ে বিতর্ক, বিরোধীদের নজরে ফর্ম 17C! কেন এটি গুরুত্বের, জানুন...

 

(দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির টাটকা খবর, আপডেট এবং ভিডিয়ো পেতে ডাউনলোড-লাইক-ফলো-সাবস্ক্রাইব করুন আমাদের AppFacebookWhatsapp ChannelX (Twitter)YoutubeInstagram পেজ-চ্যানেল)

.