Holi Scooty Viral Video Of Two Girls: হোলির দিনে স্কুটিতে সমপ্রেম, দুই তরুণীর অস্থির আদরে তোলপাড়!

Viral Holi Video Of Two Girls: রঙের উৎসবে সমপ্রেমে হাবুডুবু দুই যুবতী। একে অন্যকে রং মাখানোর অছিলায় আপত্তিকর ও অশ্লীলভাবে দেখা যায় তাঁদের। ভাইরাল ভিডিয়ো দেখে পুলিস ৩৩ হাজার টাকা জরিমানা জারি করেছে। 

Updated By: Mar 26, 2024, 04:09 PM IST
Holi Scooty Viral Video Of Two Girls: হোলির দিনে স্কুটিতে সমপ্রেম, দুই তরুণীর অস্থির আদরে তোলপাড়!

জি ২৪ ঘণ্টা ডিজিটাল ব্যুরো: সোমবার গোটা দেশ জুড়ে পালিত হয়েছে রঙের উৎসব। হোলি খেলায় মত্ত ছোট থেকে বড় সবাই। এরই মধ্যে রং খেলার একটি ভিডিয়ো সোশ্যাল মিডিয়ায় ভাইরাল হয়েছে। তারপরই ক্ষোভে ফেটে পড়লেন নেটিজেনরা। এমনকি তাদের বিরুদ্ধে কড়া পদক্ষেপ নেওয়ার আর্জি জানিয়েছেন। 

ভিডিয়োতে দেখা যাচ্ছে, একটি স্কুটারে তিনজন চড়েছেন। যাদের মধ্যে দুজন যুবতী এবং একজন যুবক। যুবকটি স্কুটারটি চালাচ্ছেন। দুজন যুবতী চলন্ত স্কুটারে একে অপরের মুখোমুখি বসে আছে। তাঁরা একে অন্যকে রং মাখানোর অছিলায় আপত্তিকর ও অশ্লীলভাবে দেখা যায় তাঁদের। ঘটনাটি ঘটে নয়ডায়। 

আরও পড়ুন: Chhattisgarh Viral Video: মত্ত অবস্থায় স্কুলে এসে ছাত্রদের মার! মদ্যপ শিক্ষককে তাড়া পড়ুয়াদের

ভিডিয়োটি যে করেছেন, তার বিরুদ্ধে কোনও ব্যবস্থা নেওয়া হয়নি। ভিডিয়োতে দেখা যাচ্ছে, ওই দুই যুবতী স্কুটারে একে অপরের মুখোমুখি বসে আছে। বলিউডের জনপ্রিয় গান 'মোহে রঙ লাগা দে রে'-তে  রিলস বানাচ্ছেন। প্রথমে তাঁরা একে অপরকে রঙ লাগায়। তার পরের মুহূর্তেই আপত্তিকর ও অশ্লীলভাবে ভিডিয়ো করতে থাকে।

উভয় যুবতীকে ভারতীয় পোশাকে দেখা যায়। একজনের পরনে কালো কুর্তা। অপরজনের পরনে সাদা কুর্তা। তাদের এই আপত্তিকর ভিডিয়ো দেখে নেটিজেনরা ক্ষুব্ধ হয়ে পড়ে। অন্যদিকে একই স্কুটারে যেহেতু তিনজন, আবার হেলমেট ছাড়া। তাই পুলিস তাদের বিরুদ্ধে কড়া পদক্ষেপ নেবে বলে জানা গিয়েছে। ভিডিয়োটি ভাইরাল হওয়ার পর নয়ডার পুলিস ৩৩ হাজার টাকা জরিমানা জারি করেছে। 

 
 
 
 

 
 
 
 
 
 
 
 
 
 
 

A post shared by @preeti.morya.7145

ভিডিয়োটি শেয়ার করে এক ইউজার লেখেন, 'হোলির নামে মেয়েরা অশ্লীলতা ছড়িয়েছে। দিল্লির মেট্রোর প্রভার নয়ডায় গিয়ে পৌঁছেছে।' অন্য একজন লেখেন, 'এই ধরনের অশ্লীল কাজে লিপ্ত হয়ে সমাজকে কি বোঝায়?' আবার এক ইউজার লেখেন, 'উৎসবের নামে শুধু অশ্লীলতা, গুন্ডামি, ধর্মীয় স্থানের সামনে নাচ-গানই রয়ে গেছে? এর মধ্যে অনেক উন্নতি দরকার।'\

আরও পড়ুন: IPL Betting: IPL জুয়ায় ১ কোটি খুইয়ে সর্বস্বান্ত স্বামী, পাওনাদারদের উৎপাতে আত্মঘাতী তরুণী

এই ঘটনার আগে দিল্লির মেট্রোতে এইরকম এক ঘটনা ঘটে। মেট্রোর মধ্যেই রং-আবির নিয়ে 'আপত্তিকরভাবে' হোলি খেলায় মত্ত ২ যুবতী। তাদের সেই ভিডিয়ো ভাইরাল হতেই সমালোচনায় সরব নেটিজেনরা। এই ধরনের ঘটনা বন্ধ করার জন্য মেট্রো কর্তৃপক্ষের কাছে কড়া আইন প্রণয়নেরও দাবি জানিয়েছেন তাঁরা। 

ভিডিয়োতে দুজনকেই প্রথমে চলন্ত মেট্রোর মেঝেতে বসে থাকতে দেখা যায়। কিছুক্ষণের মধ্যেই দুজনে তাদের হাতে রঙ ভরে একে অপরের মুখে লাগাতে শুরু করে। এখানেই শেষ নয়, পরবর্তীতে দুজনকেই একে অপরের গালে মুখ ঘষে রং লাগাতে দেখা যায়। এরপর একে অপরের গায়ে ঘুমানোর মতো 'আপত্তিকরভাবে'ও দেখা যায়। এই সমস্ত দৃশ্য-ই অন্য যাত্রীরা নীরবে প্রত্যক্ষ করেছে ও বিব্রত হয়েছে। 

(দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির টাটকা খবর, আপডেট এবং ভিডিয়ো পেতে ডাউনলোড-লাইক-ফলো-সাবস্ক্রাইব করুন আমাদের AppFacebookWhatsapp ChannelX (Twitter)YoutubeInstagram পেজ-চ্যানেল)

.