দুই জঙ্গি খতম, অবন্তিপোরায় চলছে গুলি বৃষ্টি! লুকিয়ে রয়েছে আরও সন্ত্রাসবাদী

জওয়ানদের এলাকায় দেখেই ফায়ারিং শুরু করে দেয় জঙ্গিরা। এর পরই শুরু হয় গুলির লড়াই। পুরো এলাকা ঘিরে ফেলে নিরাপত্তা বাহিনী। 

Updated By: Sep 28, 2020, 10:12 AM IST
দুই জঙ্গি খতম, অবন্তিপোরায় চলছে গুলি বৃষ্টি! লুকিয়ে রয়েছে আরও সন্ত্রাসবাদী

নিজস্ব প্রতিবেদন- কাশ্মীরের অবন্তিপোরার সম্বুরা এলাকায় দুই জঙ্গিকে খতম করল নিরাপত্তা বাহিনী। গোপন সূত্রে খবর পেয়ে ওই এলাকায় সার্চ অপারেশন-এর জন্য পৌঁছয় কাশ্মীর পুলিস, ৫০ রাষ্ট্রীয় রাইফেলস ও সিআরপিএফ-এর যৌথ বাহিনী। জওয়ানদের এলাকায় দেখেই ফায়ারিং শুরু করে দেয় জঙ্গিরা। এর পরই শুরু হয় গুলির লড়াই। পুরো এলাকা ঘিরে ফেলে নিরাপত্তা বাহিনী। বাসিন্দাদের নিরাপদ আশ্রয়ে নেওয়া হয়। তার পর দীর্ঘ সময়ের লড়াইয়ের পর দুই জঙ্গিকে খতম করেছে যৌথ বাহিনী। তবে এই দুই জঙ্গি কোন সংগঠনের তা এখনও জানতে পারেনি বাহিনী।

জঙ্গিদের সঙ্গে গুলির লড়াইয়ে নিরাপত্তা বাহিনীর এক জওয়ান গুরুতর আহত হয়েছেন। তাঁক তড়িঘড়ি সেনা হাসপাতালে নিয়ে যাওয়া হয়েছে। জানা যাচ্ছে, আজ সারা দিন-রাত ওই এলাকায় সার্ট অপারেশন চালাবে বাহিনী। প্রতিটি গলি, বাড়ি, এলাকার সব জায়গায় হানা দেবে জওয়ানরা। ওই এলাকায় আরও জঙ্গি লুকিয়ে রয়েছে বলে খবর রয়েছে বাহিনীর কাছে। ছদ্মবেশে থাকা জঙ্গিদের ধরতে তাই আজ সারাদিন চিরুনি তল্লাশি চলবে। ইতিমধ্যে লুকিয়ে থাকা জঙ্গিরা ফায়ারিং শুরু করেছে। এলাকায় দুপক্ষের গুলি বৃষ্টি চলছে। 

কাশ্মীরের আইজিপি জানিয়েছেন, জয়েন্ট সার্চ অপারেশনের সময় জঙ্গিরা প্রথমে ফায়ারিং শুরু করে। এর পরই এলাকা গিরে ফেলে বাহিনী। দুই জঙ্গিকে খতম করা হয়েছে। তবে বাকি জঙ্গিরা এখনও ফায়ারিং করছে। দিনকয়েক আগে লস্কর জঙ্গি আকিল পারাক অস্ত্রসমেত গ্রেফতার করেছিল যৌথ বাহিনী। তাঁকে জেরা করে একের পর এক বিস্ফোরক তথ্য পেয়েছে নিরাপত্তা বাহিনী। কাশ্মীরের মন্দিগ্রাম থেকে গ্রেফতার করা হয়েছিল তাঁকে। 

.