উবার ক্যাব চালকের বিরুদ্ধে শ্লীলতাহানির অভিযোগ আনলেন মহিলা যাত্রী

ফের আরও একবার প্রশ্নের মুখে উবার ক্যাব সার্ভিসের নিরাপত্তা। ঘটনাস্থল এবার গুরগাঁও। এক উবার চালক 'জোর করে তাঁর হাতে চুমু খাওয়ার চেষ্টা করেছিল', অভিযোগ এক মহিলা যাত্রীর। পুলিস জানিয়েছে ইতিমধ্যেই চিহ্নিত করা গেছে ওই চালককে। তার বিরুদ্ধে মামলাও দায়ের করা হয়েছে। যদিও অভিযুক্ত, বিনোদ এখনও ফেরার।

Updated By: Jun 2, 2015, 11:41 AM IST
 উবার ক্যাব চালকের বিরুদ্ধে শ্লীলতাহানির অভিযোগ আনলেন মহিলা যাত্রী

নয়া দিল্লি: ফের আরও একবার প্রশ্নের মুখে উবার ক্যাব সার্ভিসের নিরাপত্তা। ঘটনাস্থল এবার গুরগাঁও। এক উবার চালক 'জোর করে তাঁর হাতে চুমু খাওয়ার চেষ্টা করেছিল', অভিযোগ এক মহিলা যাত্রীর। পুলিস জানিয়েছে ইতিমধ্যেই চিহ্নিত করা গেছে ওই চালককে। তার বিরুদ্ধে মামলাও দায়ের করা হয়েছে। যদিও অভিযুক্ত, বিনোদ এখনও ফেরার।

''গন্তব্যস্থলে পৌঁছাবার পর ওই ড্রাইভার আমাকে আমার দু'টি ব্যাগ দেয়। আমি তৃতীয় ব্যাগটি চাইলে ওই ব্যক্তি জানায় সে আমার সঙ্গে হাত মেলাতে চায়। মুখে বলে 'আপনার সঙ্গে দেখা করে আমি খুব খুশি।'...আমি ভেবেছিলাম লোকটি ভদ্রই। আমি হ্যান্ডশেক করার উদ্দেশ্যে হাত বাড়াই। এরপরই ওই ব্যক্তি আচমকাই আমার হাতে চুমু খায়। আমি হাত টেনে ছাড়িয়ে নেওয়ার চেষ্টা করলে লোকটি আমার হাত টেনে ধরে, জোর করে আমাকে চুমু খেতে চায়।'' জানিয়েছেন অভিযোগকারিণী।

এই ঘটনার পর ফেসবুকে উবার সার্ভিসকে তুলোধনা করেন অভিযোগকারিণীর ভাই।

গত বছর উবারেরই এক ড্রাইভারের বিরুদ্ধে এক মহিলা যাত্রীকে ধর্ষণের অভিযোগ দায়েরের পর দিল্লিতে নিষিদ্ধ হয় এই অ্যাব নির্ভর ক্যাব সার্ভিস।

উবার তাদের ফেসবুক পোস্টের মাধ্যমে জানিয়েছে অভিযুক্ত ড্রাইভারের বিরুদ্ধে ইতিমধ্যেই ব্যবস্থা নেওয়া হয়েছে।

উবারের তরফে জানানো হয়েছে ''অভিযোগ জানাতে পারার সঙ্গে সঙ্গে আমাদের টিম ঘটনাস্থলে পৌঁছে গিয়েছিল...যাত্রীদের সঙ্গে দুর্ব্যবহারের বিন্দুমাত্র সহ্য করে না উবার। ঘটনাটি তদন্তসাপেক্ষ হলেও ইতিমধ্যেই ড্রাইভার বিরুদ্ধে ব্যবস্থা নেওয়া হয়েছে।''

প্রাথমিক অভিযোগের ভিত্তিতে শ্লীলতাহানির মামলা দায়ের করা হয়েছে।

 

.