জি ২৪ ঘণ্টা ডিজিটাল ব্যুরো: ১২ বছরের কিশোরীকে ধর্ষণের অভিযোগ! ধর্ষণের পর আড়াই ঘণ্টা অর্ধনগ্ন অবস্থায় রাস্তায় হাঁটতে বাধ্য হল ওই কিশোরী! রক্তক্ষরণ হতে দেখেও সাহায্যে এগিয়ে এল না কেউ। এমনই এক ভয়ংকর ভিডিয়ো এবার সামনে এসেছে। জানা গিয়েছে ঘটনাটি ঘটেছে মধ্যপ্রদেশের উজ্জয়িনীতে।


COMMERCIAL BREAK
SCROLL TO CONTINUE READING

উজ্জয়িনীর পুলিস প্রধান শচীন শর্মা জানিয়েছেন যে অভিযুক্তকে ধরার জন্য একটি স্পেশাল ইনভেসটিগেশন টিম গঠন করা হয়েছে। ধর্ষণের ঘটনায় পকসো আইনে মামলা রুজু  করা হয়েছে। পুলিস জানিয়েছে, সোমবার সন্ধ্যায় মহাকাল থানার অন্তর্গত বদনগর রোডের ডান্ডি আশ্রমের কাছে ওই কিশোরীকে গুরুতর জখম অবস্থায় পাওয়া যায়। ওই কিশোরীর জামাকাপড় ছিন্নভিন্ন ছিল। শরীরে রক্তের দাগ ছিল। প্রচুর রক্তপাত হয়েছিল। কিন্তু তাকে ওই অবস্থায় দেখেও কেউ সাহায্যে এগিয়ে আসেনি।


ওই অবস্থাতেই ওই কিশোরী ৮ কিলোমিটারেরও বেশি পথ আড়াই ঘণ্টারও বেশি সময় ধরে হাঁটে। শেষে এক আশ্রমের পুরোহিত তাকে সাহায্য করেন। লজ্জা নিবারণে ওই কিশোরীকে ওই পুরোহিত একটি তোয়ালে দেন। তারপরে চেক-আপের জন্য জেলা হাসপাতালে নিয়ে যান। সেখান থেকে ওই কিশোরীকে ইন্দোর হাসপাতালে নিয়ে যাওয়া হয়। তবে ওই কিশোরী এখনও মানসিকভাবে বিধ্বস্ত। ট্রমার মধ্যে রয়েছে। 


ফলে পুলিসের প্রশ্নে সুসংগত উত্তর দিতে পারছে না সে। পুলিস সূত্রে খবর, ওই কিশোরী সম্ভবত উত্তরপ্রদেশের প্রয়াগরাজের বাসিন্দা। এই ঘটনায় তীব্র প্রতিক্রিয়া জানিয়েছেন ডিসিডব্লিউ প্রধান স্বাতী মালিওয়াল। এই ঘটনার জন্য প্রশাসনের বিরুদ্ধে ক্ষোভ প্রকাশ করেছেন তিনি।


আরও পড়ুন, Sovan Chatterjee | Ratna Chatterjee: 'জজ সাহেবকে গালিগালাজ করেন...', ডিভোর্স নিয়ে কোর্টে কলতলার ঝগড়া শোভন-রত্নার!



(দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির টাটকা খবর, আপডেট এবং ভিডিয়ো পেতে ডাউনলোড-লাইক-ফলো-সাবস্ক্রাইব করুন আমাদের AppFacebookWhatsapp ChannelX (Twitter)YoutubeInstagram পেজ-চ্যানেল)