Unnao Rape Case: কলেজ তরুণীকে বেপরোয়া খুন ও ধর্ষণ, উন্নাও পুলিসের দাবি ‘ভায়াগ্রা’-র কীর্তি!

উন্নাওয়ের ধর্ষণ কাণ্ডে পুলিসের তরফ থেকে উঠে আসছে চাঞ্চল্যকর তথ্য। পুলিস আধিকারীকদের কথায়, ধর্ষণের আগে  ভায়াগ্রা জাতীয় ওষুধ খেয়েছিল ওই যুবক। এবং তারপরই তরুণীর উপর অকথ্য অত্যাচার চালায় সে। 

Updated By: Nov 14, 2022, 08:16 PM IST
Unnao Rape Case: কলেজ তরুণীকে বেপরোয়া খুন ও ধর্ষণ, উন্নাও পুলিসের দাবি ‘ভায়াগ্রা’-র কীর্তি!

জি ২৪ ঘণ্টা ডিজিট্য়াল ব্যুরো: উন্নাওয়ের ধর্ষণ কাণ্ডে পুলিসের তরফ থেকে উঠে আসছে চাঞ্চল্যকর তথ্য। পুলিস আধিকারীকদের কথায়, ধর্ষণের আগে  ভায়াগ্রা জাতীয় ওষুধ খেয়েছিল ওই যুবক। এবং তারপরই তরুণীর উপর অকথ্য অত্যাচার চালায় সে। পুলিসের এমন বক্তব্যের পর থেকেই উঠছে প্রশ্ন। তবে কি এবার ধর্ষকের অপরাধ লঘু করার চেষ্টায় খোদ পুলিস? জায়গাটা উন্নাও বলেই জমাট বাঁধছে বিতর্ক। 

আরও পড়ুন: Mumbai | Crime: লিভ-ইন পার্টনারকে ৩৫ টুকরো করে দিল্লিতে ছড়িয়ে দিল মুম্বইয়ের ফুড ব্লগার!

জানা গিয়েছে, রাজা গৌতম (২৫) নামে ওই অভিযুক্ত  যুবক গত ১১ নভেম্বর রাত্রে বাড়িতে একা পেয়ে চড়াও হয়ে সেই র উপর। কোচিংয়ে গিয়েছিল তাঁর বোন। বাড়িতে উপস্থিত সেই সময় ছিল না আর কেউই। ফেরার পর দিদিকে বিবস্ত্র ও আচ্ছন্ন অবস্থায় দেখতে পায় তাঁর বোন। চেঁচামচি করে প্রতিবেশীদের বিষয়টি জানাতেই তারা ওই মহিলার বাবা-মাকে খবর দেয়। দিদিকে রক্তাক্ত অবস্থায় দেখে তড়িঘড়ি তাঁকে হাসপাতালে নিয়ে যায় বোন। তবে এত কিছুর পরও শেষরক্ষা করতে পারে নি তাঁর বোন। ভর্তি করার কিছুক্ষনের মধ্যেই তরুণীকে মৃত বলে ঘোষনা করে দেয় হাসপাতাল কর্তৃপক্ষ। পরে পুলিসকে খবর দেওয়া হলে মৃতার দেহ পাঠানো হয় ফরেন্সিক বিভাগে। এবং তাঁরাই পরর্বতীতে নিশ্চিত করেন, ধর্ষণের কারণে মৃত্যু হয়ে সেই তরুণীর।  

আরও পড়ুন: Born To Shine: ৩০ উদীয়মান শিল্পীকে বিশেষ স্কলারশিপ দিল জি এন্টারটেনমেন্ট

 কলেজের দ্বিতীয় বর্ষের ছাত্রী ছিলেন ওই মহিলা। তিনি ব্যাচেলর অব সায়েন্স ডিগ্রির পড়ুয়া। বাবা পেশায় শিক্ষাকর্মী। নির্যাতিতার বাবার অভিযোগ, রাজ গৌতমের সঙ্গে তাঁদেরই এক প্রতিবেশী এবং ৬৫ বছরের এক বৃদ্ধা জড়িত রয়েছে। ধর্ষিতার মোবাইল ফোন রেকর্ড ট্র্যাক করেই রাজ গৌতমের হদিশ পায় পুলিশ। মহিলাদের বিরুদ্ধে শোষণে বার বার উত্তাল হয়েছে উন্নাও। এই প্রথমবার নয়, আগেও ধর্ষণকাণ্ডে উত্তাল হয়েছে উন্নাও। গোটা দেশে সাড়া ফেলে দিয়েছিল ২০১৭ সালের উন্নাও গণধর্ষণের ঘটনা। একটি ধর্ষণ ও তাকে কেন্দ্র করে পর পর কিছু রহস্যজনক মৃত্যু। ওই রাজনীতিবিদদের নির্দেশে পুলিস হেফাজতেই মৃত্যু হয় ওই মহিলার বাবার।অপরাধীকে সাহায্য করার অভিযোগে বিদ্ধ হয়েছিল যোগী প্রশাসন। শেষ পর্যন্ত উন্নাওয়ের বিধায়ককে বহিষ্কার করতে বাধ্য হয়েছিল বিজেপি। সবচেয়ে হাই প্রোফাইল ছিল এই প্রাক্তন বিজেপি নেতা কুলদীপ সিং সেঙ্গারের এক ছাত্রীকে ধর্ষণ।

(Zee 24 Ghanta App দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির লেটেস্ট খবর পড়তে ডাউনলোড করুন Zee 24 Ghanta App)