UP Honour Killing: প্রেমে আপত্তি পরিবারের, কিশোরী মেয়েকে কুপিয়ে নৃশংস খুন মায়ের!

অভিযুক্ত শিবপতি নিজের ১৫ বছরের কিশোরী মেয়েকে কুড়ুল দিয়ে কুপিয়ে হত্যা করে। তারপর দেহটি কুয়োয় ফেলে দেয়। থানায় গিয়ে মেয়ের অপহরণের মিথ্যে অভিযোগ দায়ের করে।

Updated By: Oct 31, 2023, 04:35 PM IST
UP Honour Killing: প্রেমে আপত্তি পরিবারের, কিশোরী মেয়েকে কুপিয়ে নৃশংস খুন মায়ের!

জি ২৪ ঘণ্টা ডিজিটাল ব্যুরো: গ্রামেরই এক যুবকের সঙ্গে প্রেমের সম্পর্কে জড়িয়ে পড়েছিল কিশোরী। সেই ‘অপরাধে’র শাস্তি দিতে কিশোরী মেয়েকে কুপিয়ে খুন করল মা। শুধু খুন করা-ই নয়, প্রমাণ লোপাট করতে মেয়ের দেহ মাঠের পাশে কুয়োতেও ফেলে দেয় মা। হাড়হিম করা এই হত্যাকাণ্ড ঘটেছে যোগীরাজ্য উত্তরপ্রদেশের কৌশম্বী জেলায়। এমনকি তাঁকে যাতে কেউ সন্দেহ না করে, তাই মেয়েকে অপহরণের মিথ্যে অভিযোগও দায়ের করে অভিযুক্ত মা। যদিও শেষ রক্ষা হয়নি। ঘটনার ২৭ দিন পর শেষমেশ পুলিসের জালে অভিযুক্ত মা। অভিযুক্ত মা-কে গ্রেফতার করেছে পুলিস। এককথায় অনার কিলিং! ফের নৃশংস অনার কিলিং উত্তরপ্রদেশে।

পুলিস সূত্রে জানা গিয়েছে, ধৃত মহিলার নাম শিবপতি। অভিযুক্ত শিবপতি নিজের ১৫ বছরের কিশোরী মেয়েকে কুড়ুল দিয়ে কুপিয়ে হত্যা করে। তারপর দেহটি কুয়োয় ফেলে দেয়। এরপর মানঝানপুর থানায় গিয়ে মেয়ের অপহরণের মিথ্যে অভিযোগ দায়ের করে। ঘটনাটি ঘটে ২ অক্টোবর। প্রকাশ্যে আসে ৩০ অক্টোবর। খুনের পর ১৪ অক্টোবর শিবপতি থানায় গিয়ে তার মেয়ের অপহরণের মিথ্যে অভিযোগ দায়ের করে। সে অভিযোগ করে, মেয়ে ২ তারিখ মাঠে কাজ করতে গিয়ে আর বাড়ি ফেরেনি। অভিযোগের ভিত্তিতে পুলিস অপহরণের মামলা রুজু করে। এরপর ২৬ অক্টোবর গ্রামবাসীরা পুলিসকে জানায়, তেজবাপুর গ্রামের বাইরে মাঠের পাশে একটি কুয়ো থেকে এক কিশোরীর দেহ উদ্ধার হয়েছে। 

পুলিস গিয়ে দেহটি উদ্ধার করে। শিবপতি সেই দেহটি তার মেয়ের দেহ হিসেবে শনাক্তও করে। এরপরই খুনের মামলা রুজু করে পুলিস। কিন্তু তদন্ত শুরু হতেই চাঞ্চল্যকর তথ্য সামনে আসে। তথ্য-প্রমাণের ভিত্তিতে পুলিস জানতে পারে, কিশোরী হত্যায় মূল অভিযুক্ত তার মা শিবপতি। সোমবার শিবপতিকে গ্রেফতার করে পুলিস। স্থানীয় এসপি জানিয়েছেন, ধৃত জেরায় অপারাধের কথা স্বীকার করেছে। ধৃত শিবপতি জানিয়েছে, তার সম্মতি না থাকা সত্ত্বেও, তার আপত্তি অমান্য করে মেয়ে গ্রামেরই এক যুবকের সঙ্গে প্রেম করছিল। সেই কারণেই কুড়ুল দিয়ে কুপিয়ে মেয়েকে হত্যা করেছে সে। 

এই কাজে তাকে সাহায্য করে পুত্রবধূ মীরা। শিবপতি গ্রেফতার হলেও মীরা পলাতক। ওদিকে শিবপতির আরেক নাবালিকা মেয়েও গত কয়েকদিন ধরে নিখোঁজ। তারও কি দিদির মতো পরিণতি হয়েছে কিনা, তা নিয়ে সন্দিহান গ্রামবাসী। পুলিস নিখোঁজ ছোট মেয়েরও খোঁজ শুরু করেছে বলে জানিয়েছেন এসপি।

আরও পড়ুন, Honour Killing: মেয়েকে বাইকের পিছনে বেঁধে রাস্তায় ঘষটে নিয়ে গেল বাবা, হাড়হিম করা দৃশ্য ভাইরাল!

(দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির টাটকা খবর, আপডেট এবং ভিডিয়ো পেতে ডাউনলোড-লাইক-ফলো-সাবস্ক্রাইব করুন আমাদের AppFacebookWhatsapp ChannelX (Twitter)YoutubeInstagram পেজ-চ্যানেল)

.