Kanpur: হস্টেলে মিলল যুবতীর রক্তাক্ত নগ্ন দেহ, যোগী রাজ্যে হাড়হিম ঘটনা!

সন্দেহ করা হচ্ছে, অভিযুক্ত ধর্ষণ করে ওই যুবতীকে। তাতেই রক্তক্ষরণ শুরু হয় ওই যুবতীর। তাতেই মৃত্যু হয় ওই যুবতীর।

Updated By: Nov 16, 2023, 06:06 PM IST
Kanpur: হস্টেলে মিলল যুবতীর রক্তাক্ত নগ্ন দেহ, যোগী রাজ্যে হাড়হিম ঘটনা!

জি ২৪ ঘণ্টা ডিজিটাল ব্যুরো: হস্টেলে মিলল যুবতীর রক্তাক্ত নগ্ন দেহ! ঘটনাটি ঘটেছে যোগী রাজ্য উত্তরপ্রদেশের কানপুরে। এই ঘটনায় একজনকে গ্রেফতার করা হয়েছে। 

কানপুরের হস্টেলের রুম থেকে রক্তাক্ত অবস্থায় ওই যুবতীর নিথর দেহ উদ্ধার করা হয়। হস্টেলের রুম ভেসে যাচ্ছে রক্তে। এই ঘটনায় ব্যাপক চাঞ্চল্য ছড়িয়েছে। মঙ্গলবার ১৪ নভেম্বর দেহটি উদ্ধার হয়। আর যে ঘর থেকে দেহটি পাওয়া গিয়েছে, সেই ঘরের একটি ভিডিয়ো ভাইরাল হয়েছে সোশ্যাল মিডিয়ায়। এই ঘটনায় অর্জুন যাদব ওরফে কুলদীপ বলে একজনকে গ্রেফতার করেছে পুলিস। খুনের সঙ্গে তার যোগ রয়েছে বলে অনুমান পুলিসের। 

জানা গিয়েছে, নিহত যুবতী ওই প্রাইভেট হস্টেলের কেয়ারটেকার ছিলেন। প্রাথমিক তদন্তের পর জানা গিয়েছে, পিরিয়ডের সময় অতিরিক্ত রক্তক্ষরণের জেরেই মৃত্যু হয়েছে ওই যুবতীর। সন্দেহ করা হচ্ছে, অভিযুক্ত ধর্ষণ করে ওই যুবতীকে। তাতেই রক্তক্ষরণ শুরু হয় ওই যুবতীর। তাতেই মৃত্যু হয় ওই যুবতীর। তারপর সম্ভবত অভিযুক্ত ওই যুবতীকে ধারালো অস্ত্র দিয়ে কোপায়ও।

হাড়হিম করা এই ঘটনায় ব্যাপক চাঞ্চল্য ছড়িয়েছে। হস্টেলের রুম থেকে উদ্ধার হয়েছে রক্তে ভেজা গদিও। এছাড়া সারা ঘরেই যত্র তত্র ছিল রক্তের ছাপ। পুলিস সূত্রে জানা গিয়েছে, বর্তমানে অভিযুক্তকে পুলিসি হেফাজতে রাখা হয়েছে। ঘটনার তদন্ত করছে পুলিস। এই অপরাধের পিছনে মোটিভ খুঁজতে জিজ্ঞাসাবাদ করা হচ্ছে ধৃতকে। 

আরও পড়ুন, Monkey Attack: ১০ বছরের শিশুর পেট চিরে নাড়িভুঁড়ি টেনে বের করে মারল হনুমান!

(দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির টাটকা খবর, আপডেট এবং ভিডিয়ো পেতে ডাউনলোড-লাইক-ফলো-সাবস্ক্রাইব করুন আমাদের AppFacebookWhatsapp ChannelX (Twitter)YoutubeInstagram পেজ-চ্যানেল)

.