UP Kasganj Accident: নিয়ন্ত্রণ হারিয়ে পুকুরে ট্রাক্টর, ভয়াবহ দুর্ঘটনায় মৃত ৭ শিশু-সহ ২২

স্থানীয় সূত্রের খবর, একটি গাড়ির সঙ্গে সংঘর্ষ এড়াতে গিয়েই নিয়ন্ত্রণ হারান ট্রাক্টরের চালক। সঙ্গে সঙ্গে তা উল্টে কর্দমাক্ত পুকুরে গিয়ে পড়ে। ওই ট্রাক্টরে মোট ৩০ জন যাত্রী ছিলেন। 

Updated By: Feb 24, 2024, 05:43 PM IST
UP Kasganj Accident: নিয়ন্ত্রণ হারিয়ে পুকুরে ট্রাক্টর, ভয়াবহ দুর্ঘটনায় মৃত ৭ শিশু-সহ ২২
ফাইল ছবি

জি ২৪ ঘণ্টা ডিজিটাল ব্যুরো: ভয়াবহ দুর্ঘটনায় প্রাণ গেল শিশু, মহিলা-সহ ২২ জনের। উত্তরপ্রদেশের কাষগঞ্জে নিয়ন্ত্রণ হারিয়ে একটি পুকুরে পড়ে যায় এক ট্রাক্টর। মাঘী পূর্ণিমা উপলক্ষে হরিদ্বারে গঙ্গাস্নানের জন্য ট্রাক্টরে করে যাচ্ছিলেন যাচ্ছিলেন গ্রামের বাসিন্দারা। হঠাতই দুর্ঘটনা ঘটে। যাতে প্রাণ গেল ৭ জন শিশু-সহ ২২ যাত্রীর। এই ঘটনায় মুখ্যমন্ত্রী যোগী আদিত্যনাথ দুঃখ প্রকাশ করেন। 

আরও পড়ুন, UP Tractor Accident: গঙ্গাস্নান করতে বেরিয়ে মর্মান্তিক মৃত্যু, ১৫ জনকে নিয়ে ট্রলি গিয়ে পড়ল পুকুরে

মৃতদের পরিবার পিছু ২ লাখ টাকা এবং আহতদের ৫০ লক্ষ টাকা দেওয়ার কথা ঘোষণা করেছেন। এক্স হ্যান্ডেলে যোগী আদিত্যনাথ লেখেন,  "কাসগঞ্জ জেলায় সড়ক দুর্ঘটনায় প্রাণহানির ঘটনা অত্যন্ত হৃদয় বিদারক। শোকাহত পরিবারগুলোর প্রতি আমার সমবেদনা রইল। জেলা প্রশাসনের আধিকারিকদের সমস্ত আহতদের যথাযথ বিনামূল্যে চিকিত্সা দেওয়ার নির্দেশ দেওয়া হয়েছে।" 

অন্যদিকে, এমন ঘটনা ঘটতেই স্থানীয়রা ভিড় জমান। খবর দেওয়া হয় পুলিস। দেহগুলি উদ্ধার করা হয়েছে। সমাজবাদী পার্টির প্রধান অখিলেশ যাদব মৃতের পরিবার ও আহতদের আর্থিক সাহায্য দেওয়ার দাবি করেছেন ৷ তিনি এই ঘটনায় শোক প্রকাশ করে সোশাল মিডিয়ায় লিখেছেন,"খুবই দুঃখজনক যে কাসগঞ্জে গঙ্গা স্নান করতে যাওযার সময় যাত্রী বোঝাই একটি ট্রাক্টর ট্রলি পুকুরে উলটে বহু সংখ্যক মানুষের প্রাণহানি হয়েছে ।

স্থানীয় সূত্রের খবর, একটি গাড়ির সঙ্গে সংঘর্ষ এড়াতে গিয়েই নিয়ন্ত্রণ হারান ট্রাক্টরের চালক। সঙ্গে সঙ্গে তা উল্টে কর্দমাক্ত পুকুরে গিয়ে পড়ে। ওই ট্রাক্টরে মোট ৩০ জন যাত্রী ছিলেন। জানা গিয়েছে, ইটা জেলার জয়থরা থানা এলাকার ছোট কাস গ্রামের বাসিন্দারা মাঘী পূর্ণিমার দিন গঙ্গা স্নান করতে কাসগঞ্জের পাটিয়ালি তহসিল এলাকার কাদরগঞ্জ গঙ্গা ঘাটে যাচ্ছিলেন ৷

আরও পড়ুন, Lok Sabha polls 2024: সক্রিয় I.N.D.I.A, চমকে দিয়ে দিল্লি-সহ ৫ রাজ্যে আপ-কংগ্রেস বোঝাপড়া

(দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির টাটকা খবর, আপডেট এবং ভিডিয়ো পেতে ডাউনলোড-লাইক-ফলো-সাবস্ক্রাইব করুন আমাদের AppFacebookWhatsapp ChannelX (Twitter)YoutubeInstagram পেজ-চ্যানেল)

.