UP Girl Death: ধর্ষণের মামলা তোলার চাপেও পিছু হঠেনি তরুণী, জামিনে ছাড়া পেয়েই ভয়ংকর কাণ্ড করল দুই ভাই

UP Girl killed: মঙ্গলবার সকালে মাঠ থেকে ফিরছিল ওই তরুণী। রাস্তায় তাকে ঘিরে ধরে  পবন ও অশোক। এর পরই একটি কুড়ুল বের করে একের পর এক কোপ দিতে থাকে তরুণীর শরীরে। গ্রামের মানুষের চোখের সামনেই হয় সবকিছু

Updated By: Nov 21, 2023, 02:12 PM IST
UP Girl Death: ধর্ষণের মামলা তোলার চাপেও পিছু হঠেনি তরুণী, জামিনে ছাড়া পেয়েই ভয়ংকর কাণ্ড করল দুই ভাই

জি ২৪ ঘণ্টা ডিজিটাল ব্যুরো: জামিনে ছাড়া পেয়েই ভয়ংকর কাণ্ড করে বসল ২ ভাই। প্রকাশ্য দিনের আলোয় গ্রামেরই এক তরুণীকে রাস্তায় কুড়ুল দিয়ে কুপিয়ে খুন করল দুই ভাই। আতঙ্কে তা দাঁডিয়ে দাঁড়িয়ে দেখল গ্রামবাসী। অভিযুক্তদের একজনের বিরুদ্ধে বছর তিনেক আগে ওই তরুণীকে ধর্ষণের অভিযোগ ছিল। অন্যজন অন্য একটি খুনের মামলায় জেলে ছিল। মঙ্গলবার ওই ভয়ংকর ঘটনা ঘটেছে উত্তর প্রদেশের কৌশাম্বি জেলায়।

আরও পড়ুন-'ভালো আছি'! এন্ডোস্কোপিক ক্যামেরায় ১০ দিন পর প্রথমবার দেখা মিলল সুড়ঙ্গে 'আটক' শ্রমিকদের

পুলিসের দাবি, খুনে অভিযুক্ত পবন নিশাদ ওই তরুণীকে ধর্ষণ করেছিল ৩ বছর আগে। তার পর থেকেই পবনের বিরুদ্ধে ধর্ষণের মামলা চালিয়ে যাচ্ছিল ওই তরুণীর পরিবার। তার ভাই অশোক নিশাদ একটি খুনের মামলায় জেলে ছিল। ধর্ষণের অভিযোগে মামলা হওয়ার পর থেকেই পবন ও তার সঙ্গীসাথীরা ওই তরুণীর পরিবারের উপরে মামলা তোলার চাপ দিয়ে আসছিল। কিন্তু সেই মামলা তুলে নিতে অস্বীকার করে তরুণীর পরিবার। দিন দুয়েক আগে পবনের ভাই অশোক জামিনে ছাড়া পায়। আগেই জামিন পেয়ে গিয়েছিল পবন। এবার ঘরে ফিরেই দুই ভাই মিলে ওই তরুণীকে খুনের ছক কষে ফেলে।

মঙ্গলবার সকালে মাঠ থেকে ফিরছিল ওই তরুণী। রাস্তায় তাকে ঘিরে ধরে  পবন ও অশোক। এর পরই একটি কুড়ুল বের করে একের পর এক কোপ দিতে থাকে তরুণীর শরীরে। গ্রামের মানুষের চোখের সামনেই হয় সবকিছু। কেউ এগিয়ে আসেনি। ঘটনাস্থলেই মৃত্যু হয় ওই তরুণী। খবর পেয়ে পুলিস এসে মৃতদেহ উদ্ধার করে ময়না তদন্তে পাঠায়। ঘটনার পর থেকেই ফেরার অশোক ও পবন।

কোশাম্বির পুলিস সুপার ব্রিজেশ  শ্রীবাস্তব সংবাদমাধ্যমে বলেন, পুরনো বিবাদ থেকই এই ঘটানা। একপক্ষ ধারাল অস্ত্র দিয়ে এক তরুণীকে কুপিয়ে খুন করেছে। এনিয়ে পুলিসে অভিযোগও হয়েছে। অভিযুক্তরা পলাতক।

(দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির টাটকা খবর, আপডেট এবং ভিডিয়ো পেতে ডাউনলোড-লাইক-ফলো-সাবস্ক্রাইব করুন আমাদের AppFacebookWhatsapp ChannelX (Twitter)YoutubeInstagram পেজ-চ্যানেল)

.