UP: যোগীর রাজ্যে যুবতী 'অপহরণে' আটক যুবক, মৃত্যু পুলিসি হেফাজতে

মৃত আতলাফের বাবা চাঁদ মিঞা দাবি করেছেন যে, এর পিছনে অন্য কোনও গল্প রয়েছে। 

Updated By: Nov 10, 2021, 07:47 PM IST
UP: যোগীর রাজ্যে যুবতী 'অপহরণে' আটক যুবক, মৃত্যু পুলিসি হেফাজতে
প্রতীকী ছবি

নিজস্ব প্রতিবেদন : পুলিসি হেফাজতে এক যুবকের মৃত্যু হল উত্তরপ্রদেশে। থানার ভিতর গলায় ফাঁস দেওয়া অবস্থায় যুবকের দেহ উদ্ধার হয়েছে। পুলিস দাবি করেছে যে, ওই যুবক আত্মহত্যা করেছে। তবে এই ঘটনায় ইতিমধ্য়েই ৫ আধিকারিককে বরখাস্ত করা হয়েছে।  

মৃতের নাম আতলাফ। বয়স ২২ বছর। এক যুবতীকে অপহরণের অভিযোগে জিজ্ঞাসাবাদের জন্য মঙ্গলবার সকালে এটওয়া থানার পুলিস তাকে আটক করে। এরপর গতকালই থানার বাথরুমে তার অচৈতন্য দেহ উদ্ধার হয়। পুলিস জানিয়েছে, ওই যুবক একটি কালো রঙের জ্যাকেট পরেছিল। ওই জ্যাকেটের হুডির সঙ্গে যে স্ট্রিং ছিল, সেটা দিয়েই থানার শৌচালয়ে জলের কলের সঙ্গে গলায় ফাঁস দেয় সে।

এটওয়া থানার পুলিস প্রধান রোহন প্রমোদ বথরে দাবি করেছেন, "ওই যুবক থানার শৌচালয়ে যেতে চায়। শৌচালয়ের যাওয়ার পর মিনিটখানেক কেটে গেলেও, সে আর ফেরে না। তখন পুলিস ভিতরে গিয়ে তাকে মৃত অবস্থায় পায়।" অচৈতন্য অবস্থায় তাকে হাসপাতালে নিয়ে গেলে চিকিত্সকেরা মৃত বলে ঘোষণা করেন। এই ঘটনায় গাফিলতির অভিযোগে ইতিমধ্য়েই ৫ পুলিস কর্মীকে বরখাস্ত করা হয়েছে।

তবে মৃত আতলাফের বাবা চাঁদ মিঞা দাবি করেছেন যে, এর পিছনে অন্য কোনও গল্প রয়েছে। তাঁর কথায়, "আমি পুলিসের হাতে আমার ছেলেকে তুলে দিয়েছে। আমার মনে হচ্ছে, পুলিস এই ঘটনার সঙ্গে জড়িয়ে।" প্রসঙ্গত, গতবছরই সুপ্রিম কোর্ট দেশের সব থানায় (CBI, NIA, ED সহ) নাইট ভিশন ও অডিও রেকর্ডিং যুক্ত সিসিটিভি লাগানোর নির্দেশ দিয়েছে। আরও পড়ুন, এই সুন্দরী ডাকসাইটে IPS অফিসারের কামাল করা কীর্তির কথা জানেন?

(Zee 24 Ghanta App দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির লেটেস্ট খবর পড়তে ডাউনলোড করুন Zee 24 Ghanta App)

.