Yogi Adityanath: প্রেমিকার বাবাকে ফাঁসাতে যোগীকে খুনের হুমকি, যুবকের কাণ্ডে তাজ্জব পুলিস

Yogi Adityanath: ফোনের মালিকের খবর পেয়েই সাজ্জাদের বাড়িতে হাজির হয় পুলিস।  সেখানে গিয়ে পুলিস জানতে পারে মুখ্যমন্ত্রীকে হুমকি দেওয়ার ব্যাপারে তিনি কিছুই জানেন না তিনি। কয়েকদিন আগেই তার ফোনটি চুরি হয়ে গিয়েছে

Updated By: Apr 27, 2023, 02:04 PM IST
Yogi Adityanath: প্রেমিকার বাবাকে ফাঁসাতে যোগীকে খুনের হুমকি, যুবকের কাণ্ডে তাজ্জব পুলিস

জি ২৪ ঘণ্টা ডিজিটাল ব্যুরো: রাজ্যের মুখ্যমন্ত্রীকে খুনের হুমকি। কোনও সময় নষ্ট করে তদন্তে নেমে পড়ল উত্তরপ্রদেশ পুলিস। কিন্তু তদন্ত এগোতেই দেখা গেল রাজ্যের এমার্জেন্সি নম্বরে ওই ফোনটি করে যোগী আদিত্যনাথকে খুনের হুমকি গিয়েছে মাত্র ১৯ বছরের এক যুবক। কারণ জেনে তাজ্জব পুলিস।

আরও পড়ুন-উত্তেজনার পেছনে কারও উস্কানি! রামনবমীতে শিবপুর-রিষড়ার অশান্তির তদন্তভার এনআইএ-কে

লখনউয়ের বেগমপুরা থেকে ওই যুবককে গ্রেফতার করে পুলিস। এডিজি অঙ্কিতা শর্মা এনিয়ে জানান, ১১২ নম্বরে ফোন করে ওই হুমকি দেয় আমিন নামে ওই যুবক। পাশাপাশি ওই নম্বরে মেসেজ করে লেখা হয়, যোগীকে মেরে ফেলা হবে। যে ফোন থেকে মেসেজ করা হয়েছিল সেটি বাজেয়াপ্ত করা হয়েছে। সেই ফোনের সৃত্র ধরে তদন্ত এগোতে দেখা যায় যে নম্বর থেকে হুমকি ফোনটি করা হয়েছিল সেটি সাজ্জাদ হোসেন নামে এক ব্যক্তির।

পুলিস সূত্রে খবর, ফোনের মালিকের খবর পেয়েই সাজ্জাদের বাড়িতে হাজির হয় পুলিস।  সেখানে গিয়ে পুলিস জানতে পারে মুখ্যমন্ত্রীকে হুমকি দেওয়ার ব্যাপারে তিনি কিছুই জানেন না তিনি। কয়েকদিন আগেই তার ফোনটি চুরি হয়ে গিয়েছে। তাই ফোন থেকে কাউকে হুমকি দেওয়ার কোনও প্রশ্নই নেই। সাজ্জাদের কথা শুনে তদন্তের মুখে অন্য দিকে ঘুরিয়ে দেয় পুলিস। পাড়ায় খোঁজখবর করতে থাকে পুলিস। উঠে আসে সাজ্জাদের মেয়ের এক প্রেমিকের নাম।

পুলিস জানতে পারে, মেয়ের সঙ্গে এলাকার যুবক আমিনের সম্পর্কে বেজায় খাপ্পা ছিলেন সাজ্জাদ। মেয়ের সঙ্গে আমিনের মেলামেশা বন্ধ করে দেন। তাতেই পাল্টা চাল চালে আমিন। ঠিক করে ফেলে প্রেমিকার বাবাকে এমন ফাঁসাবে যে তার চরম শিক্ষা হবে। এরপরই ১১২ নম্বর থেকে ফোন ও মেসেজ করে যোগী আদিত্যনাথকে খুনের হুমকি দেয়। আমিনকে গ্রেফতার করেছে পুলিস।

(Zee 24 Ghanta App দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির লেটেস্ট খবর পড়তে ডাউনলোড করুন Zee 24 Ghanta App) 

.