Delhi Metro: মেট্রোর মধ্যে দুই মহিলার উদ্দাম 'পোল ডান্স'! ক্ষোভে ফেটে পড়লেন যাত্রীরা

ভিডিয়োটিতে দেখা যাচ্ছে বিখ্যাত হিন্দি সিনেমা 'সুহাগ'-এর জনপ্রিয় গান 'ম্যায়ঁ তো বেঘর হুঁ'-এর সঙ্গে গলা মিলিয়ে নাচছেন দুই তরুণী। কখনও মেট্রোর স্ট্যান্ডিং রড ধরে বসে পড়ছেন কামরার মেঝেতে এবং কখনও আবার ঘুরতে আরম্ভ করেন।

Updated By: Jul 10, 2023, 03:49 PM IST
Delhi Metro: মেট্রোর মধ্যে দুই মহিলার উদ্দাম 'পোল ডান্স'! ক্ষোভে ফেটে পড়লেন যাত্রীরা
ফাইল ছবি

জি ২৪ ঘণ্টা ডিজিটাল ব্যুরো: ফের চর্চায় দিল্লি মেট্রো। বিতর্কিত খোলামেলা পোশাক পরা তরুণী, জনতার ভিড়ের মাঝেই চুম্বন, স্কার্ট পরে ছেলেদের মেট্রোয় ওঠা, যাত্রীদের সঙ্গে বাঁদরের সফরের পর এবার দিল্লি মেট্রোর ভিতরে দুই মহিলার পোল ডান্স করার ভিডিয়ো ভাইরাল হওয়ায় ফের সমালোচনার ঝড় বয়ে গেল সোশ্যাল মিডিয়ায়।ভিডিয়োয় দুই যুবতীকে নাচতে দেখা যাচ্ছে। মেট্রোয় বসে থাকা বাকি যাত্রীরা তা দেখে অবাক।

আরও পড়ুন, Himachal Pradesh Flood:ভয়ংকর পরিস্থিতি হিমাচলে; ভরা বাজারে হড়পা বানে ভেসে গেল গোটা রাস্তা, দেখুন

ভিডিয়োটিতে দেখা যাচ্ছে বিখ্যাত হিন্দি সিনেমা 'সুহাগ'-এর জনপ্রিয় গান 'ম্যায়ঁ তো বেঘর হুঁ'-এর সঙ্গে গলা মিলিয়ে নাচছেন দুই তরুণী। কখনও মেট্রোর স্ট্যান্ডিং রড ধরে বসে পড়ছেন কামরার মেঝেতে এবং কখনও আবার ঘুরতে আরম্ভ করেন। ভিডিয়োটি পোস্ট হতেই ঝড়ের বেগে ভাইরাল হয়েছে। অনেকে এই ভিডিয়োয় তাদের বিরক্তি প্রকাশ করেছেন। দিন কয়েক আগেই দিল্লি মেট্রো কর্তৃপক্ষের তরফে ঘোষণা করা হয়েছিল, মেট্রোর মধ্যে ভিডিয়ো রেকর্ড করা যাবে না। কিন্তু সেই সমস্ত নির্দেশিকার তোয়াক্কা না করেই নাচের ভিডিয়ো বানালেন ওই দুই তরুণী। 

ভিডিওর ক্যাপশনে লেখা হয়েছে, ‘পর্ন, চুমু এবং মারামারির পর এবার দিল্লি মেট্রোয় পোল ড্যান্স।’ মেট্রোর কোন লাইনে কবে ভিডিওটি শ্যুট করা হয়েছে তা সঠিকভাবে জানা যায়নি। দুই তরুণীর পরিচয়ও জানা যায়নি। তবে বৃহস্পতিবার পোস্ট করা সেই ভিডিও ভাইরাল হয়ে গেছে ইতিমধ্যেই।

আরও পড়ুন, Mumbai: চুরি হয়ে গেল ৬০০০ কেজি ওজনের আস্ত এক লোহার সেতু! কোন ম্যাজিকে?

(Zee 24 Ghanta App দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির লেটেস্ট খবর পড়তে ডাউনলোড করুন Zee 24 Ghanta App) 

.