করোনার রুখতে প্রধানমন্ত্রীর নির্দেশিকা মেনে চলার আবেদন বিরাটের

নিজস্ব প্রতিবেদন: মারণ ভাইরাসের মোকাবিলায় প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদীর 'জনতা কার্ফু'র সমর্থনে এগিয়ে এলেন বিরাট কোহলি। টুইটারে তিনি লিখেছেন, দেশের নাগরিকদের সুরক্ষায় মাননীয় প্রধানমন্ত্রীর ঘোষণাগুলি মেনে চলতে হবে। 
     
আগামী রবিবার ২২ মার্চ সকাল ৭ থেকে রাত ৯টা পর্যন্ত সকল দেশবাসীকে জনতা কার্ফু পালনের ডাক দিয়েছেন নরেন্দ্র মোদী। তারপরই তাঁর পাশে দাঁড়ানোর বার্তা দিয়ে ভারতের ক্রিকেট অধিনায়ক টুইট করেছেন,''Covid-19 -এর মোকাবিলায় সতর্ক ও সজাগ থাকুন। নিজেদের সুরক্ষায় প্রধানমন্ত্রীর দেওয়া নির্দেশিকা দায়িত্বশালী নাগরিক হিসেবে আমাদের মেনে চলতে হবে।''

দেশ ও বিদেশের স্বাস্থ্যক্ষেত্রের সঙ্গে যুক্ত পেশাদারদের পাশে দাঁড়াতে নিজেদের পরিষ্কার-পরিচ্ছন্ন রাখতে হবে বলেও বার্তা দিয়েছেন বিরাট। 

এদিন প্রধানমন্ত্রী ঘোষণা করেন, ২২ মার্চ, রবিবার সকাল ৭ থেকে রাত ৯টা পর্যন্ত সকল দেশবাসীকে জনতা কার্ফু পালনের অনুরোধ করছি। ওইদিন কোনও নাগরিক ঘরের বাইরে বেরোবেন না। রাস্তায় যাবেন না। পাড়াতেও কারও সঙ্গে মিশবেন না। নিজের ঘরেই থাকুন। জরুরি ক্ষেত্রের সঙ্গে যুক্তদের তো বাইরে বেরোতে হবে। তবে সাধারণ নাগরিকরা দেশহিতে আত্মসংযমের কর্তব্য পালন করুন।

করোনাভাইরাস নিয়ে হেলাফেলার মতো পরিস্থিতি নেই বলে বারবার মনে করিয়ে দিয়েছেন প্রধানমন্ত্রী। তাঁর বার্তা,''ভিড় থেকে বাঁচুন। ঘরের বাইরে যাবেন না। আপনারা ভাবছেন, ঠিক আছি, আমার কিছু হবে না। বাজারে ঘুরবেন, রাস্তায় যাবেন। এভাবে ভাবছেন করোনা থেকে বাঁচবেন! এটা ঠিক নয়। নিজের সঙ্গে ও প্রিয়জনের সঙ্গে অবিচার করে ফেলবেন। এজন্য সকল দেশবাসীকে অনুরোধ আরও কয়েক সপ্তাহ জরুরি কাজ না থাকলে বাড়ির বাইরে বেরোবেন না।''

আরও পড়ুন- করোনা বধে নবরাত্রিতে দেশবাসীকে ৯টি টোটকা প্রধানমন্ত্রীর

 

 

English Title: 
Virat Kohli hails PM Narendra Modi's appeal
News Source: 
Home Title: 

করোনার রুখতে প্রধানমন্ত্রীর নির্দেশিকা মেনে চলার আবেদন বিরাটের 

করোনার রুখতে প্রধানমন্ত্রীর নির্দেশিকা মেনে চলার আবেদন বিরাটের
Yes
Is Blog?: 
No
Section: