জেলে 'VIP সুবিধা' পেতে ২ কোটি টাকা ঘুষ ভি কে শশীকলার

জেলের সেলের মধ্যেই নিজস্ব কিচেন। সঙ্গে আরও নানান সুযোগ-সুবিধা। এই VIP খাতির-যত্ন পেতে ২ কোটি টাকা ঘুষ দিয়েছেন শশীকলা। জেলের আভ্যন্তরীণ রিপোর্টে সামনে এসেছে এমনই চাঞ্চল্যকর তথ্য। রিপোর্ট পেশ করেছেন কারাবিভাগের DIG ডি রূপা।

Updated By: Jul 13, 2017, 04:09 PM IST
জেলে 'VIP সুবিধা' পেতে ২ কোটি টাকা ঘুষ ভি কে শশীকলার

ওয়েব ডেস্ক : জেলের সেলের মধ্যেই নিজস্ব কিচেন। সঙ্গে আরও নানান সুযোগ-সুবিধা। এই VIP খাতির-যত্ন পেতে ২ কোটি টাকা ঘুষ দিয়েছেন শশীকলা। জেলের আভ্যন্তরীণ রিপোর্টে সামনে এসেছে এমনই চাঞ্চল্যকর তথ্য। রিপোর্ট পেশ করেছেন কারাবিভাগের DIG ডি রূপা।

আয়ের সঙ্গে সঙ্গতিহীন সম্পত্তি মামলায় ফেব্রুয়ারিতে সুপ্রিম কোর্ট শশীকলাকে দোষী সাব্যস্ত করে। ৪ বছরের কারাদণ্ডের সাজা ঘোষণা করে শীর্ষ আদালত। তারপর থেকেই বেঙ্গালুরুর পারাপ্পানা অগ্রহারা সেন্ট্রাল জেলে বন্দি তামিলনাড়ুর হেভিওয়েট নেত্রী। জেলের ভিতর 'ভি আই পি ট্রিটমেন্ট' পেতে বিভিন্ন আধিকারিককে ভি কে শশীকলা মোট ২ কোটি টাকা ঘুষ দেন বলে রিপোর্টে উল্লেখ করা হয়েছে। এই ঘুষের বিনিময়েই জেলের নিয়ম লঙ্ঘন করে সেলের ভিতরেই 'স্পেশাল কিচেন' তৈরি করাতে সক্ষম হন শশীকলা।

রিপোর্টে আরও দাবি করা হয়েছে, ঘুষ নিয়েছেন কর্নাটকের কারাবিভাগের DG সত্যনারায়ণ রাও-ও। ১ কোটি টাকা ঘুষ নিয়েছেন তিনি। যদিও এই রিপোর্ট মানতে নারাজ জেলের ঊর্ধ্বতন কর্তৃপক্ষ। শুরু হয়েছে জোর কাজিয়া। 

আরও পড়ুন, অনলাইন ট্রান্সফারে একধাক্কায় চার্জ কমছে ৭৫%, SBI গ্রাহকদের জন্য সুখবর

.