নিজস্ব প্রতিবেদন: পশ্চিমবঙ্গ বিধানসভা নির্বাচনে(WB Assembly Election 2021) ইতিমধ্যেই হাওয়া গরম করতে শুরু করেছে বিজেপির শীর্ষ নেতৃত্ব। ইতিমধ্যেই ব্রিগেডে সভা করেছেন প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদী। অমিত শাহও কয়েকবার এসেছেন। কয়েকদিন আগেই রাজ্য ঘুরে গিয়েছেন উত্তরপ্রদেশের মুখ্যমন্ত্রী যোগী আদিত্যনাথ। এবার রাজ্যে তাদের স্টার প্রচারকদের তালিকা প্রকাশ করল কংগ্রেস।


COMMERCIAL BREAK
SCROLL TO CONTINUE READING

আরও পড়ুন- ভোটের মুখে জোর ধাক্কা TMC-র, কমিশনের সিদ্ধান্তই বহাল ডিভিশন বেঞ্চে


জাতীয় কংগ্রেসের নির্বাচন কমিটির তরফে আজ ৩০ জনের একটি তালিকা প্রকাশ করা হয়েছে। জাতীয় ও রাজ্যস্তরের ওইসব নেতারা এবার বিধানসভা নির্বাচনে কংগ্রেসের তারকা প্রচারক। তালিকায় রয়েছেন খোদ সোনিয়া গান্ধী(Sonia Gandhi)। প্রাক্তন প্রধানমন্ত্রী মনমোহন সিংকেও রাখা হয়েছে ওই তালিকায়। এছাড়াও থাকছেন রাহুল গান্ধী(Rahul Gandhi), প্রিয়ঙ্কা গান্ধী বঢ়রা, অশোক গেহলট, মল্লিকার্জুন খার্গে, অমরেন্দ্র সিং, ভুপেশ সিং বাঘেল, সচিন পাইলট,  নভজ্যোত সিং সিধু, অধীর চৌধুরী, আব্দুল মান্নান, প্রদীপ ভট্টাচার্য, দীপা দাসমুন্সি, মহম্মদ আজহারউদ্দিন সহ মোট তিরিশ নেতা। 


আরও পড়ুন-আইকোরকাণ্ডে এবার CBI-র নোটিস শিক্ষামন্ত্রীকে, ভয় পাই না: Partha


রাজ্যে বামেদের সঙ্গে এবার জোট হয়েছে কংগ্রেসের। বামেরা তাদের প্রার্থীতালিকা প্রকাশ করলেও কংগ্রেস তা এখনও প্রকাশ করে উঠতে পারেনি। এনিয়ে আজ সন্ধে সাতটার জরুরি বৈঠক ডেকেছেন সোনিয়া গান্ধী। সোনিয়ার বাসভবনের ওই বৈঠকে আজ  চূড়ান্ত হতে পারে কংগ্রেসের প্রার্থী তালিকা। বৈঠকে থাকতে পারেন অধীর চৌধুরী, আব্দুল মান্নান। তাদের জরুরি তলব করা হয়েছে দিল্লিতে।