WB assembly election 2021: আইকোরকাণ্ডে এবার CBI-র নোটিস শিক্ষামন্ত্রীকে, ভয় পাই না: Partha

আগামী সপ্তাহে হাজিরার নির্দেশ।

Reported By: বিক্রম দাস | Updated By: Mar 12, 2021, 06:30 PM IST
WB assembly election 2021: আইকোরকাণ্ডে এবার CBI-র নোটিস শিক্ষামন্ত্রীকে, ভয় পাই না: Partha

নিজস্ব প্রতিবেদন: ব্যবধান মাত্র ২ দিনের। মানস ভুঁইঞার (Manas Bhunia) পর আইকোর কাণ্ডে এবার তৃণমূলের মহাসচিব পার্থ চট্টোপাধ্যায়কে (Partha Chatterjee) নোটিস পাঠাল সিবিআই (CBI)। আগামী সপ্তাহে হাজিরার নির্দেশ দেওয়া হয়েছে তাঁকে। 'ভয় পাই না', সাফ জানিয়ে দিলেন শিক্ষামন্ত্রী।

একুশের ভোটে (WB assembly election 2021) আগে চিটফান্ডে যেন আরও তৎপর সিবিআই (CBI)। আইকোর কাণ্ডে এবার নজরে তৃণমূলের মহাসচিব, শিক্ষামন্ত্রী পার্থ চট্টোপাধ্যায় (Parth Chatterjee)। আগামী সপ্তাহে হজিরার নির্দেশ দিয়ে এদিন তাঁকে নোটিস পাঠিয়েছে কেন্দ্রীয় গোয়েন্দা সংস্থা। কেন? সিবিআই (CBI) সূত্রের খবর, আইকোর কাণ্ডে একটি ভিডিও হাতে এসেছে গোয়েন্দাদের। সেই ভিডিও থেকে জানা দিয়েছে, আইকোরের একটি অনুষ্ঠানে হাজির ছিলেন পার্থ। সেকারণে তাঁকে জিজ্ঞাসাবাদ করতে চান তদন্তকারীরা। অভিযুক্ত নয়, সাক্ষী হিসেবেই রাজ্যের শাসকদলের এই শীর্ষনেতাকে নোটিস পাঠানো হয়েছে। 

আরও পড়ুন: WB Election 2021: ভোটের মুখে জোর ধাক্কা TMC-র, কমিশনের সিদ্ধান্তই বহাল ডিভিশন বেঞ্চে

ভোটের মুখে সিবিআইয়ের (CBI) এই নোটিশকে আমল দিতে নারাজ পার্থ চট্টোপাধ্যায় (Parth Chatterjee)। তাঁর সাফ কথা, 'চাপ দিয়ে আমাকে কোথাও নিয়ে যাওয়া যাবে না। নিজের দিক থেকে আমি অত্যন্ত পরিচ্ছন্ন, স্বচ্ছ। ভয় পাই না'। তৃণমূলের মহাসচিবের দাবি, 'এখনও চিঠি পাইনি। আগে চিঠিটা দেখি, কীসে অভিযুক্ত, জানি না'। এর আগে বুধবার এই আইকোর কাণ্ডেই তৃণমূলের নেতা মানস ভুঁইঞাকে (Manas Bhunia) নোটিস পাঠায় সিবিআই (CBI)। নোটিসে সিজিও কমপ্লেক্সে দ্রুত হাজিরা দেওয়ার নির্দেশ দেওয়া হয় সবংয়ের প্রার্থীকে। ২০১৬ সালে বিধানসভা ভোটের সময়ে সারদাকাণ্ডে গ্রেফতার হয়েছিলেন মদন মিত্র (Madan Mitra)। এবারের ভোটে কামারহাটি কেন্দ্রে তাঁকে প্রার্থী করেছে তৃণমূল। ফের একবার রাজ্য প্রাক্তন মন্ত্রীকেও নোটিস পাঠিয়েছে ইডি (ED)।

.