‘মোদীই শেষ কথা’, ছেলের বিরুদ্ধে দলের পদক্ষেপ নিয়ে মন্তব্য কৈলাশ বিজয়বর্গীয়র

গত মাসে ইন্দোরে পুরকর্মীরা জবরদখল তুলতে এলে তাদের ব্যাট হাতে মারধর করেন কৈলাশ বিজয়বর্গীয়র ছেলে ও বিজেপি বিধায়ক আকাশ বিজয়বর্গীয়

Updated By: Jul 5, 2019, 10:59 AM IST
‘মোদীই শেষ কথা’, ছেলের বিরুদ্ধে দলের পদক্ষেপ নিয়ে মন্তব্য কৈলাশ বিজয়বর্গীয়র

নিজস্ব প্রতিবেদন: ছেলে আকাশ বিজয়বর্গীয়র কীর্তিতে প্রবল বেকায়দায় মধ্যপ্রদেশের বিজেপি নেতা কৈলাশ বিজয়বর্গীয়।

আরও পড়ুন-রাতে গর্জন, সকালে বড় বড় পায়ের ছাপ! বাঘ আতঙ্কে থরহরিকম্প চন্দ্রকোণা

ইন্দোরে পুরকর্মীদের মারধরের ঘটনায় বেজায় ক্ষুব্ধ খোদ নরেন্দ্র মোদী। মঙ্গলবার সংসদীয় দলের বৈঠকে প্রধানমন্ত্রী সাফ জানিয়ে দেন, একজন বিধায়ককে হারাতে হয় হারাব। কিন্তু নেতার ছেলে বলে কেউ ছাড় পাবে না।

প্রধানমন্ত্রীর ওই মন্তব্যের পরই শোকজ করা হয়েছে আকাশ বিজয়বর্গীয়কে। তাঁর আচরণের ব্যাখ্যা চাওয়া হয়েছে ওই নেটিসে। জবাব আসার পরই এনিয়ে ব্যবস্থা নেবে দল। এনিয়ে এবার মুখ খুললেন কৈলাশ বিজয়বর্গীয়।

কৈলাশ বিজয়বর্গীয় সংবাদমাধ্যমে বলেন, এই বিতর্ক শেষ হওয়া উচিত। আমরা সবাই পার্টির প্রতি দায়বদ্ধ। প্রধানমন্ত্রী মোদীই শেষ কথা। উনিই সর্বোচ্চ নেতা। বিজেপি নেতৃত্ব যে সিদ্ধান্ত নেবে তা মেনে নেব। বিজেপি আমার কাছ সব। দলের কোনও ক্ষতি চাই না।

আরও পড়ুন-প্রথা ভাঙলেন সীতারমন, ব্রিফকেসের পরিবর্তে লাল শালুতে মুড়ে আনলেন বাজেট নথি

উল্লেখ্য, গত মাসে ইন্দোরে পুরকর্মীরা জবরদখল তুলতে এলে তাদের ব্যাট হাতে মারধর করেন কৈলাশ বিজয়বর্গীয়র ছেলে ও বিজেপি বিধায়ক আকাশ বিজয়বর্গীয়। মারধর করে তাদের এলাকাছাড়া করেন আকাশ। ওই ঘটনায় জেলে যেতে হয় আকাশকে। কয়েকদিন আগেই জামিনে ছাড়া পান আকাশ। তবে এনিয়ে দলে প্রবল শোরগোল শুরু হয়ে যায়।

.