জি ২৪ ঘণ্টা ডিজিটাল ব্যুরো: জঙ্গল থেকে কান্নার আওয়াজ। প্রথমটায় খানিকটা ভয়ই পেয়ে গিয়েছিলেন। পরে সম্পূর্ণ ঘটনা জানতে পেরেই চক্ষু চড়কগাছ। জানা গিয়েছে, প্রায় ৪০ দিন ধরে না খেয়ে রয়েছেন মার্কিন মহিলা! ওই জঙ্গলের দূরবর্তী এক গ্রামের রাখাল আচমকা সন্ধেবেলা কান্নার শব্দ শুনতে পেয়েই খবর দেয় পুলিসে। পুলিস তৎক্ষণাৎ ঘটনাস্থলে গিয়ে উদ্ধার করে এক মহিলাকে। বয়স ৫০ বা তার বেশি। 


COMMERCIAL BREAK
SCROLL TO CONTINUE READING

আরও পড়ুন, Parliament Monsoon Session| Rahul Gandhi: প্রধানমন্ত্রীর চক্রব্যূহে আটকে পড়েছে আমজনতা, কারা এর পেছনে, খোলসা করলেন রাহুল


ছেড়া পোশাক, গাছের সঙ্গে শিকলে পা বাঁধা মাঝবয়সি এক মহিলা। মুখ শুকিয়ে গিয়েছে, চোখগুলি ঠিকরে বেরিয়ে আসছিল। কার্যত মৃত্যুর দ্বারপ্রান্তে দাঁড়িয়ে কোনওমতে জীবন ফিরে পেলেন মার্কিন মহিলা। জানা যাচ্ছে, গভীর জঙ্গলের মধ্যে গাছের গায়ে শিকলে বেঁধে ফেলে গিয়েছিল তাঁর স্বামী। মহিলাকে উদ্ধার করা হয়েছে তিনি মার্কিন যুক্তরাষ্ট্রের বাসিন্দা করে জানতে পেরেছে পুলিস। কারণ, তাঁর কাছ থেকে মার্কিন পাসপোর্টের একটি জেরক্স কপি মিলেছে। এছাড়াও পুলিস উদ্ধার করেছে মহিলার আধার কার্ড এবং তামিলনাড়ুর একটি ঠিকানা। 



মহারাষ্ট্রের সিন্ধুদূর্গ জেলার ঘটনা। জানা গিয়েছে, শনিবার সনুরলি গ্রামের কাছে জঙ্গলে ঢুকেছিলেন স্থানীয় এক শেপার্ড। হঠাৎ গভীর জঙ্গলের ভিতর থেকে এক কান্নার আওয়াজ শুনতে পান তিনি। সেই শব্দ লক্ষ্য করে জঙ্গলের মধ্যে তল্লাশি চালিয়ে তিনি দেখেন, গাছের সঙ্গে শিকলে বাঁধা এক মহিলা ক্ষীণ স্বরে কোনওমতে সাহায্যের আর্তি জানাচ্ছেন।


মহিলাকে উদ্ধার করে সাবন্তওয়াড়ির এক হাসপাতালে নিয়ে যাওয়া হয়। সেখান থেকে সিন্ধুদুর্গের ওরসে স্থানান্তরিত করা হয়। পরে সেখান থেকে আবার গোয়া মেডিক্যাল কলেজে স্থানান্তরিত করা হয়েছে। তাঁর অবস্থা স্থিতিশীল। চিকিৎসকেরা জানিয়েছেন, মহিলার মানসিক সমস্যা রয়েছে। পুলিসের প্রাথমিক অনুমান, তাঁকে উদ্ধারের বেশ কয়েকদিন আগে থেকেই মহিলা অভুক্ত ছিলেন। তাঁর শরীর দুর্বল। 



আরও পড়ুন, Viral Video: চলন্ত ট্রেনে স্টান্ট! তরুণের চলে গেল হাত-পা...


(দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির টাটকা খবর, আপডেট এবং ভিডিয়ো পেতে ডাউনলোড-লাইক-ফলো-সাবস্ক্রাইব করুন আমাদের AppFacebookWhatsapp ChannelX (Twitter)YoutubeInstagram পেজ-চ্যানেল)