Viral Video: মেট্রোর পর এবার রাজপথ, অশ্লীল শরীর দেখানো নাচে উত্তাল আরব সাগরের তীর...

Mumbai Viral Video: দিল্লির পর এবার মুম্বই। অশ্লীল নেচে ভাইরাল তরুণী। মুম্বইয়ের মেরিন ড্রাইভে রিল বানাতে দেখা গিয়েছে। ওই তরুণীকে নাচতে দেখে সেখানে ভিড় জমে যায়।

Updated By: May 24, 2024, 05:12 PM IST
Viral Video: মেট্রোর পর এবার রাজপথ, অশ্লীল শরীর দেখানো নাচে উত্তাল আরব সাগরের তীর...

জি ২৪ ঘণ্টা ডিজিটাল ব্যুরো: দিল্লির পর এবার মুম্বই। অশ্লীল নেচে ভাইরাল তরুণী। মুম্বইয়ের মেরিন ড্রাইভে রিল বানাতে দেখা গিয়েছে। ওই তরুণীকে নাচতে দেখে সেখানে ভিড় জমে যায়।

ওই তরুণীর নাম মণীষা। তিনি একজন ইউটিউবার এবং ইনস্টাগ্রাম ইনফ্লুয়েন্সার। হলুদ রঙের স্কার্ট এবং কালো ক্রপ টপ করে নাচছিলেন তিনি। মণীষা তাঁর ইনস্টাগ্রামে ২৩ মে আপলোড করেন। মুহূর্তের মধ্যে সেই ভিডিয়োটি ভাইরাল হয়ে পড়ে। কমেন্টের বন্যা বয়ে যায়। ইতোমধ্যেই ভিডিয়োটি ৪৫ হাজার ভিউ পেয়েছে। তরুণীর অশ্লীল নাচের ভিডিয়োটি নেটিজেন উপভোগ করেছে বলে মনে হচ্ছে। তাঁর কমেন্ট সেকশনে 'হার্ট' এবং 'ক্ল্যাপিং' ইমোজি শেয়ার করেছে।

চলতি বছরে দোলের আগে  মেট্রোর মধ্যেই রং-আবির নিয়ে 'আপত্তিকরভাবে' হোলি খেলায় মত্ত ২ যুবতী। তাদের সেই ভিডিয়ো ভাইরাল হতেই সমালোচনায় সরব নেটিজেনরা। এই ধরনের ঘটনা বন্ধ করার জন্য মেট্রো কর্তৃপক্ষের কাছে কড়া আইন প্রণয়নেরও দাবি জানিয়েছেন তাঁরা। একইসঙ্গেই ওই ২ যুবতীর বিরুদ্ধেও কড়া ব্যবস্থা নেওয়ার আর্জি জানিয়েছেন। 

ফের হোলির দিন কটি স্কুটারে তিনজন চড়েছেন। যাদের মধ্যে দুজন যুবতী এবং একজন যুবক। যুবকটি স্কুটারটি চালাচ্ছেন। দুজন যুবতী চলন্ত স্কুটারে একে অপরের মুখোমুখি বসে আছে। তাঁরা একে অন্যকে রং মাখানোর অছিলায় আপত্তিকর ও অশ্লীলভাবে দেখা যায় তাঁদের। ঘটনাটি ঘটে নয়ডায়। 

আরও পড়ুন:Andhra Pradesh Shocker: ক্লাস ১০-এর ছাত্রের ঘৃণ্য লালসার শিকার স্কুলেরই ১৩ বছরের ছাত্রী! হাড়হিম ঘটনায় হইচই...

ভিডিয়োটি যে করেছেন, তার বিরুদ্ধে কোনও ব্যবস্থা নেওয়া হয়নি। ভিডিয়োতে দেখা যাচ্ছে, ওই দুই যুবতী স্কুটারে একে অপরের মুখোমুখি বসে আছে। বলিউডের জনপ্রিয় গান 'মোহে রঙ লাগা দে রে'-তে  রিলস বানাচ্ছেন। প্রথমে তাঁরা একে অপরকে রঙ লাগায়। তার পরের মুহূর্তেই আপত্তিকর ও অশ্লীলভাবে ভিডিয়ো করতে থাকে।

মেট্রো-স্কুটারের পর এয়ারপোর্টে তরুণীর নাচের ভিডিয়ো দেখে ক্ষোভে ফেটে পড়ে নেটিজেনরা। ভিডিয়োটিতে দেখা গিয়েছে, এক তরুণী বিমানবন্দরে লাগেজ বেল্টের সামনে দাঁড়িয়ে আছেন। রিলস বানাতে গিয়ে তিনি ওই লাগেজ বেল্টের উপর শুয়ে পড়েন। ইতোমধ্যেই ওই ভিডিয়োটি ঝড়ের গতিতে ভাইরাল হয়েছে। ২ মিলিয়নেরও বেশি ভিউ পেয়েছে। বিমানবন্দরে তরুণীর এমন উদ্ভট কাজ দেখে অনেকেই সমালোচনা করেছে। ভিডিয়োটি একজন এক্স ইউজার শেয়ার করেন। ক্যাপশনে লেখেন, 'ভাইরাসটি বিমানবন্দরেও পৌঁছেছে।'

 

(দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির টাটকা খবর, আপডেট এবং ভিডিয়ো পেতে ডাউনলোড-লাইক-ফলো-সাবস্ক্রাইব করুন আমাদের AppFacebookWhatsapp ChannelX (Twitter)YoutubeInstagram পেজ-চ্যানেল)

.