মাকে খুন করে হাত-পা কেটে ব্য়াগে পুরে রাখে মেয়ে! ফ্ল্যাটেই মিলল পচাগলা দেহ

নিহতের ভাই ও ভাইপো আগেই একটি নিখোঁজ ডায়েরি করেছিল। সেই ডায়েরির সূত্র ধরেই তদন্ত শুরু করে পুলিস। তল্লাশিতে বাড়ির ভিতরই ব্যাগের মধ্যে মেলে ওই মহিলার পচাগলা দেহ। 

Updated By: Mar 15, 2023, 05:35 PM IST
মাকে খুন করে হাত-পা কেটে ব্য়াগে পুরে রাখে মেয়ে! ফ্ল্যাটেই মিলল পচাগলা দেহ

জি ২৪ ঘণ্টা ডিজিটাল ব্যুরো: প্লাস্টিক ব্যাগের ভিতর মিলল মহিলার পচাগলা দেহ। ঘটনাটি ঘটেছে মুম্বইতে। খুনের ঘটনায় ওই মহিলার মেয়েকে আটক করেছে পুলিস। মাকে খুনের ঘটনায় মেয়ে জড়িত বলেই সন্দেহ করছে পুলিস। মেয়ের বয়স ২২ বছর।

জানা গিয়েছে, নিহত মহিলার বয়স ৫৩ বছর। মুম্বইয়ের লালবাগ এলাকায় একটি প্লাস্টিক ব্যাগের মধ্যে ওই মহিলার পচাগলা দেহ মেলে। বুধবার দেহটি উদ্ধার করেছে পুলিস। এই ঘটনায় নিহতের ভাই ও ভাইপো আগেই একটি নিখোঁজ ডায়েরি করেছিল। সেই ডায়েরির সূত্র ধরেই তদন্ত শুরু করে পুলিস। তল্লাশিতে বাড়ির ভিতরই ব্যাগের মধ্যে মেলে ওই মহিলার পচাগলা দেহ। এমনটাই জানিয়েছেন, স্থানীয় ডেপুটি কমিশনার অফ পুলিস। 

দেহটি উদ্ধারের পর ময়নাতদন্তের জন্য পাঠিয়েছে পুলিস। এই ঘটনায় তদন্ত চলছে বলে জানিয়েছে পুলিস। পুলিস জানিয়েছে, মৃতার নাম বীণা প্রকাশ। নিহতের হাত-পা কাটা অবস্থায় ছিল। এই ঘটনায় কালাচৌকি থানায় মামলা রুজু হয়েছে। প্রসঙ্গত, এই ঘটনার আগের দিনই এরকমই একটি ঘটনা ঘটেছে বেঙ্গালুরুতে। বেঙ্গালুরুর এসএমভিটি রেলস্টেশনে প্লাস্টিক ড্রামের মধ্যে থেকে একটি পচাগলা দেহ উদ্ধার হয়। সিসিটিভি ফুটেজ দেখে সেই ঘটনারও তদন্ত শুরু করেছে পুলিস।

আরও পড়ুন, হিরে ব্যবসায়ীর মেয়ের সঙ্গে চুপিসাড়ে বাগদান সারলেন আদানি পুত্র, ভাইরাল ছবি

(Zee 24 Ghanta App দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির লেটেস্ট খবর পড়তে ডাউনলোড করুন Zee 24 Ghanta App) 

.