Video Viral: সেলে ‘শাড়ি’ কেনা নিয়ে চুলোচুলি! সুযোগের সদ্ব্যবহার করলেন অন্যরা...

Viral Video: একই শাড়ি নিয়ে চুলোচুলি করছেন দুই মহিলা। তাঁদের মধ্যে বচসা শেষ পর্যন্ত মারামারির পর্যায়ে পৌঁছয়। তুমুল হইচইয়ের মধ্যে সুযোগ পেয়ে যান বাকিরা। ট্যুইটারে ভাইরাল হওয়া ওই ভিডিয়ো ‘আরবৈদ্য২০০০’ নামের অ্যাকাউন্ট থেকে পোস্ট হয়েছে। তারপর...

Updated By: Apr 25, 2023, 01:16 PM IST
Video Viral: সেলে ‘শাড়ি’ কেনা নিয়ে চুলোচুলি! সুযোগের সদ্ব্যবহার করলেন অন্যরা...

পায়েল মুখার্জী: মহিলাদের কাছে শাড়ি মানেই আবেগ। চোখের সামনে পছন্দের শাড়ি কেউ কেড়ে নেবে? তা আবার হয় নাকি? একটি শাড়ি নিয়ে দুই মহিলার বচসা শেষ পর্যন্ত মারামারির পর্যায়ে পৌঁছয়। পুলিস এসেও তাঁদের ছাড়াতে পারেনি। আশ্চর্যের বিষয় হল, ঘটনাস্থলে অন্যান্য মহিলারা তাঁদের দিকে নজর না ঘুরিয়ে নির্বিকারে শাড়ি কিনতে থাকেন। ইতোমধ্যেই সোশ্যাল মিডিয়ায় তুমুল ভাইরাল হয়েছে সেই ভিডিয়োটি।

আরও পড়ুন, Delhi Shocker: রাস্তায় গাড়িকে জায়গা দেওয়া নিয়ে বচসা, ২ তরুণের হাতে মর্মান্তিক পরিণতি ডেলিভারি ম্যানের!

সেল চলছিল বেঙ্গালুরুর মালেশ্বরমের একটি শাড়ির দোকানে। দোকানের মধ্যে মহিলাদের ভিড়ে পা রাখারও জায়গা নেই। তারই মধ্যে একটি শাড়ি নিয়ে রণক্ষেত্রে পরিণত হল দোকান। সেই ভিডিয়ো ছড়িয়ে পড়তেই বিষয়টি নিয়ে চর্চা শুরু হয়েছে নেটপাড়ায়। সেই ভাইরাল ভিডিয়োতে দেখা যাচ্ছে, ভিড়ের মধ্য়ে শাড়ি বাছাই করছিলেন দুই মহিলা। একটি শাড়িতে গিয়ে চোখ আটকায় তাঁদের। এক মহিলা তা নিতে যেতেই অন্য মহিলা তা ছিনিয়ে নেন। এরপর সেই শাড়ি নিয়ে দু’জনের মধ্যে তুমুল মারপিট শুরু হয়ে যায়। প্রথমে শাড়িটি নিয়ে ঝগড়া শুরু হয়। একজন অপরজনের মাথায় আঘাত করেন। এরপরে অপরজনও পালটা মারতে তেড়ে যান। ঘটনায় তীব্র বিশৃঙ্খলা তৈরি হয়।

আরও পড়ুন, UP Police wanted list: পুলিসি ঘেরাটোপে খুন আতিক, এবার যোগীর পুলিসের মোস্ট ওয়ান্টেড লিস্টে ৭ প্রাক্তন বিধায়ক

উল্লেখযোগ্য বিষয়, কিছু মানুষ এগিয়ে গেলেও ওই ভিডিয়োতে দেখা যায় অন্যান্য মহিলারা শাড়ি কেনাকাটা করতে ব্যস্ত। আশেপাশে কী ঘটছে সেই দিকে নজর না ঘুরিয়ে নিঃশব্দে তাঁরা শাড়ি কিনে যাচ্ছেন। ট্যুইটারে ভাইরাল হওয়ার পর ওই ভিডিয়ো নিয়ে নেটিজেনরা মজার মজার মন্তব্য করেছেন।

একজন লিখেছেন,'আমি অত্যন্ত খুশি যে অন্যান্য মহিলারা ঘাড় না ঘুরিয়ে শপিং করে যাচ্ছেন।' অপরদিকে আরেক ইউজার লিখেছেন,'শাড়ি একটি পোশাক নয়। শাড়ি একটা আবেগ। কার এত বড় সাহস যে মহিলার হাত থেকে শাড়ি কেড়ে নিচ্ছে! এই দৃশ্যটি সামনে থেকে উপভোগ করতে পারলে আরও ভালো লাগত।'

জানা গিয়েছে, এই ঘটনার দিন শপিং মলে সেল দেওয়া হয়েছিল। আর সেখানেই উপস্থিত হয়েছিলেন ওই দু'জন মহিলা। অত্যন্ত অল্প মূল্যে পছন্দের শাড়ি পাওয়ার সুযোগ ছাড়তে রাজি হননি কেউই। শাড়ি নিয়ে শেষমেশ চুলোচুলিতে জড়িয়ে পড়েন তাঁরা।

 

(Zee 24 Ghanta App দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির লেটেস্ট খবর পড়তে ডাউনলোড করুন Zee 24 Ghanta App) 

.