দিল্লি নির্বাচনে দলের হার চেয়েছিলেন প্রশান্ত ভূষণ ও যোগেন্দ্র যাদব, চাঞ্চল্যকর অভিযোগ ৪ আপ নেতার

যোগেন্দ্র যাদব ও প্রশান্ত ভূষণ এক যোগে দিল্লি বিধানসভা নির্বাচনে আম আদমি পার্টির হার চেয়েছিলেন। দলের দুই অন্যতম প্রতিষ্ঠাতা সদস্যের বিরুদ্ধে এমনই চাঞ্চল্যকর অভিযোগ এনে রীতিমত বিবৃতি রূপে প্রকাশ করলেন  আপ-এর ৪ বরিষ্ঠ নেতা।

Updated By: Mar 10, 2015, 11:58 AM IST
দিল্লি নির্বাচনে দলের হার চেয়েছিলেন প্রশান্ত ভূষণ ও যোগেন্দ্র যাদব, চাঞ্চল্যকর অভিযোগ ৪ আপ নেতার

ওয়েব ডেস্ক: যোগেন্দ্র যাদব ও প্রশান্ত ভূষণ এক যোগে দিল্লি বিধানসভা নির্বাচনে আম আদমি পার্টির হার চেয়েছিলেন। দলের দুই অন্যতম প্রতিষ্ঠাতা সদস্যের বিরুদ্ধে এমনই চাঞ্চল্যকর অভিযোগ এনে রীতিমত বিবৃতি রূপে প্রকাশ করলেন  আপ-এর ৪ বরিষ্ঠ নেতা।

দিল্লি উপ মুখ্যমন্ত্রী মণীশ সিসোদিয়া, গোপাল রাই, পঙ্কজ গুপ্তা ও সঞ্জয় সিং এই বিবৃতিতে দাবি করেছেন প্রশান্ত ভূষণ পার্টি কর্মী, স্বেচ্ছা সেবকদের বলে ছিলেন নেতৃত্বে বদল আনতে হলে দিল্লির নির্বাচনে আপ-এর হারাই উচিৎ। সিসোদিয়াদের দাবি ভূষণ নাকি কখনই চাননি যে তাঁদের দল ২০-২২টির বেশি আসন পাক।

এই বিবৃতি অনুযায়ী, ভিন রাজ্যের স্বেচ্ছাসেবকদের দিল্লি নির্বাচনের জন্য প্রচার করতে বাধা দিয়ে ছিলেন, বাধা দিয়ে ছিলেন অন্য রাজ্য থেকে অর্থ সংগ্রহতেও।

এই চার আপ নেতার অভিযোগ কিছু সাংবাদিকদের সঙ্গে চক্রান্ত করে মিথ্যে গল্প ফেঁদে আপ-এর ভাবমূর্তি নষ্টের চেষ্টা করেছিলেন যোগেন্দ্র যাদব।

আপ-এর রাজনীতি বিষয়ক কমিটি থেকে প্রশান্ত ভূষণ ও যোগেন্দ্র যাদবের অপসারণের পর কেজরি ক্যাম্প এই প্রথম বিবৃতি জারি করে সরাসরি এই দুই নেতার বিরুদ্ধে ব্যক্তি আক্রমণে নামলেন।

এর আগে কেজরিওয়াল ঘনিষ্ট দুই নেতা ভগওয়ান্ত মান ও অঞ্জলি দামানিয়া দল থেকে যোগেন্দ্র যাদব ও প্রশান্ত ভূষণের অপসারণ দাবি করে ছিলেন।

 

.