চিকিত্সায় বিশাল খরচ! ইন্টারনেটে শিখে হোটেলের রুমে অক্সিজেন নিয়ে আত্মঘাতী যুবক

সঙ্গে একটি ছোট ব্যাগ নিয়ে তিনি হোটেলের রুমে ঢোকেন। মনে করা হচ্ছে, ওই ব্যাগে করে একটি অক্সিজেন সিলিন্ডার নিয়ে রুমে ঢোকেন ওই যুবক। রুমের মধ্যে তাঁকে নিথর অবস্থায় পাওয়া যায়।

Updated By: Mar 22, 2023, 05:48 PM IST
চিকিত্সায় বিশাল খরচ! ইন্টারনেটে শিখে হোটেলের রুমে অক্সিজেন নিয়ে আত্মঘাতী যুবক

জি ২৪ ঘণ্টা ডিজিটাল ব্যুরো: চিকিত্সার খরচ সামলাতে না পেরে মানসিকভাবে বিধ্বস্ত। সেই মানসিক অবসাদ থেকে হোটেলে রুম বুকিং করে সেখানে আত্মঘাতী হলেন ২৪ বছরের এক যুবক। পুলিস সূত্রে জানা গিয়েছে ওই যুবকের নাম নীতেশ। ঘটনাটি ঘটেছে দিল্লির আদর্শনগরে। 

জানা গিয়েছে, দীর্ঘদিন ধরেই অসুস্থ ওই যুবক। সুদীর্ঘ চিকিত্সায় তাঁর বিল হয়েছিল অনেক। এখনও চিকিত্সা চলত। চিকিত্সার অনেকখানি বাকিও ছিল। কিন্তু চিকিত্সার সেই খরচ আর তিনি সামলে উঠতে পারছিলেন না। সেই কারণে মানসিকভাবে বিধ্বস্ত হয়ে পড়েছিলেন। মানসিক অবসাদ থেকেই আত্মহত্যার সিদ্ধান্ত নেন। ওই যুবকের লিখে রাখা সুইসাইড নোট থেকেই একথা জানতে পেরেছে পুলিস। সুইসাইড নোটেই ওই যুবক তাঁর চিকিত্সার খরচের কথা লেখেন। এও লেখেন যে তাঁর চিকিত্সার বিপুল পরিমাণ খরচ সামলাতে গিয়ে তিনি মানসিকভাবে বিধ্বস্ত। 

পুলিস সূত্রে জানা গিয়েছে, রীতিমতো পরিকল্পনা করে আত্মহত্যা করেন ওই যুবক। প্রথমে হোটেলে একটি রুম বুক করেন। তারপর সঙ্গে একটি ছোট ব্যাগ নিয়ে তিনি হোটেলের রুমে ঢোকেন। মনে করা হচ্ছে, ওই ব্যাগে করে একটি অক্সিজেন সিলিন্ডার নিয়ে রুমে ঢোকেন ওই যুবক। রুমের মধ্যে তাঁকে নিথর অবস্থায় পাওয়া যায়। তখন তাঁর মাথা একটি প্লাস্টিক ব্যাগের মধ্যে ঢুকানো অবস্থায় ছিল। ওই ব্যাগের মধ্যে একটি ছোট টিউব নলও ছিল। যা কিনা অক্সিজেন সিলিন্ডারের সঙ্গে যুক্ত ছিল। 

যা দেখে প্রাথমিকভাবে মনে করা হচ্ছে, অতিরিক্ত অক্সিজেন-ই হচ্ছে মৃত্যুর কারণ। অতিরিক্ত অক্সিজেন গ্রহণের ফলেই তাঁর মৃত্যু হয়েছে। এমনকি আত্মহত্যা করার আগে ইন্টারনেটে ঘাঁটাঘাটি করে এই বিষয়ে রীতিমতো পড়াশোনা করেছেন ওই যুবক। কীভাবে যন্ত্রণাহীন মৃত্যু বরণ করা যায়, তাই নিয়ে অনলাইনে অনেক ভিডিয়ো-ও দেখেন। ঘটনাটির তদন্ত শুরু করেছে পুলিস।

আরও পড়ুন, 'হবু বরের সঙ্গে ঝামেলা হয়, ব্যক্তিগত ব্যাপার, মিটে গিয়েছে', মুখ খুললেন ভাইরাল ভিডিয়োর যুবতী

(Zee 24 Ghanta App দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির লেটেস্ট খবর পড়তে ডাউনলোড করুন Zee 24 Ghanta App)

.