এবার যোগীর গড়ে দিদির ভাষণ, লখনউ থেকে ২১ জুলাইয়ের প্রস্তুতি Zee ২৪ ঘণ্টায়

২১ জুলাইকে সামনে রেখে বিজেপি বিরোধী আন্দোলনের ঝাঁজ বাড়াচ্ছে তৃণমূল।

Updated By: Jul 20, 2021, 03:21 PM IST
 এবার যোগীর গড়ে দিদির ভাষণ, লখনউ থেকে ২১ জুলাইয়ের প্রস্তুতি Zee ২৪ ঘণ্টায়

নিজস্ব প্রতিবেদন: এবার যোগীর গড়ে দিদির ভাষণ শুনবে সাধারণ মানুষ। এবার লখনউয়ে তৃণমূলের একুশে জুলাই পালন। এই কর্মসূচিকে ঘিরে লখনউয়ে তৃণমূল কার্যালয়ে সাজ সাজ রব। সেই প্রস্তুতি ঘুরে দেখল Zee ২৪ ঘণ্টা। 

নজে পড়ল, তৃণমূল সুপ্রিমো মমতা বন্দ্যোপাধ্যায়ের ভাষণ ঘরে ঘরে পৌঁছে দিতে নানান প্রস্তুতি সেড়ে রেখেছে উত্তরপ্রদেশের তৃণমূল নেতৃত্ব। প্রদেশ তৃণমূল সভাপতি নীরজ রায় জানান, উত্তরপ্রদেশের যতটা সম্ভব বেশি এলাকায় মমতা বন্দ্যোপাধ্যায়ের বক্তব্য পৌঁছে দেওয়ার চেষ্টা করা হবে। ব্লক থেকে এলাকা এমনকী গ্রামেও মমতার ভাষণ শোনানো হবে। সেজন্য যতটা বেশি সংখ্যক জায়েন্ট স্ক্রিনও লাগানোর চেষ্টা হচ্ছে। তিনি আরও জানান, মোমবাতি জ্বালিয়ে শহিদদের শ্রদ্ধা জানাবে দল। পাশাপাশি, ৭ বিধানসভায় উপ-নির্বাচনের দাবি জানিয়ে রাষ্ট্রপতির দ্বারস্থ হবেন তাঁরা। 

আরও পড়ুন: Pegasus কাণ্ডে সংসদে তৃণমূলের ধরনা, Amit Shah পদত্যাগ করুন: Sougata

আরও পড়ুন: 'Pegasus Project' নিয়ে রাজ্যসভায় বিবৃতি দেবেন তথ্যপ্রযুক্তি মন্ত্রী, প্রতিবাদ জারি রাখবে কংগ্রেস

প্রদেশ তৃণমূল সভাপতির দাবি, মমতা বন্দ্য়োপাধ্যার বক্তব্য ভাষণ শোনার জন্য মুখিয়ে রয়েছে সাধারণ মানুষ। তৃণমূলকে নিয়ে যুবদের মধ্যে অসম্ভব জোশ রয়েছে। এবারের এই কর্মসূচিতে সমমনস্ক বিরোধী দলগুলোকে আমন্ত্রণ জানানো হয়েছে বলেও জানান নীরজ রায়।  লখনউ ছাড়াও উত্তরপ্রদেশের মির্জাপুর, বারাণসী, আজমগড়,বরেলিতে ২১ জুলাই কর্মসূচি পালন করবে তৃণমূল। এছাড়া মোদীর গড় গুজরাতেও হবে শহিদ দিবস পালন। দিল্লির 'কনস্টিটিউশন ক্লাব', ত্রিপুরাতেও মমতা বন্দ্য়োপাধ্যায়ের ভাষণ শোনাবে তৃণমূল। 

.