OMG: লিফটে পোষ্য জার্মান শেফার্ড কামড়ে ছিঁড়ে দিল জোমাটো ডেলিভারি বয়ের গোপনাঙ্গ!

নেটিজেনরা প্রশ্ন করছেন, লিফটের মধ্যে কুকুরকে নিয়ে যাওয়ার পরামর্শ কেন দেওয়া হচ্ছে? অনেকের বক্তব্য, কুকুরের মালিকরা তাদের পোষ্যকে ঠিক করে পালন করছে না বলেই এরকম ঘটনা বার বার ঘটছে!গাফিলতি কুকুরদের না, তাদের  মালিকদের।

Updated By: Sep 9, 2022, 11:50 PM IST
OMG: লিফটে পোষ্য জার্মান শেফার্ড কামড়ে ছিঁড়ে দিল জোমাটো ডেলিভারি বয়ের গোপনাঙ্গ!

জি ২৪ ঘণ্টা ডিজিটাল ডেস্ক: দিল্লি সংলগ্ন গাজিয়াবাদ, নয়ডার পর এবার মহারাষ্ট্র । লিফটের মধ্যে আবার কুকরের কামড়! ঘটনা সেই একই। আবারও সোশ্যাল মিডিয়ায় ভাইরাল হল সেই ভিডিয়ো। লিফটে পোষ্য কুকুরকে নিয়ে উঠেছিলেন এক ব্যক্তি। সেইসময় লিফট থেকে নামছিলেন জোমাটোর এক  ডেলিভারি বয়। ব্যাস, তখনই ঘটল সেই ভয়ংকর ঘটনা। কিন্তু একই ঘটনা যখন দেশ জুড়ে নানা জায়গায় ঘটছে, স্বাভাবিক ভাবেই নানা প্রশ্ন উঠে আসছে। নেটিজেনরা প্রশ্ন করছেন, লিফটের মধ্যে কুকুরকে নিয়ে যাওয়ার পরামর্শ কেন দেওয়া হচ্ছে? অনেকের বক্তব্য, কুকুরের মালিকরা তাদের পোষ্যকে ঠিক করে পালন করছে না বলেই এরকম ঘটনা বার বার ঘটছে!গাফিলতি কুকুরদের না, তাদের  মালিকদের।

সম্প্রতি ভাইরাল হওয়া ভিডিয়োর ঘটনাটি ঘটে ২৮ অগস্ট। মহারাষ্ট্রের পানভেলের একটি বহুতলে ঘটে ঘটনাটি। ভিডিয়োতে দেখা যাচ্ছে, লিফট থেকে জোমাটোর ডেলিভারি বয় নামার সময়ই, এক ব্যক্তি তার পোষ্য জার্মান শেফার্ড কুকুরকে নিয়ে উঠতে যান। আর তখনই কুকুরটি ডেলিভারি বয়কে কামড়াতে যায়। কুকুরটির মালিক কুকুরের গলায় বাঁধা দড়িতে টান দিলেও লাভ কিছ হয়নি। পরবর্তী হামলায় ডেলিভারি বয়ের গোপনাঙ্গে আক্রমণ করে। ট্যুইটারে ভাইরাল হওয়া ভিডিয়োর শেষে সেই লিফটের সিসিটিভি ফুটেজের সাথে, কুকুরে কামড়ানোর পর তার কি অবস্থা হল সেই ভিডিয়ো জুড়ে দেওয়া হয়েছে। তাতে দেখা যাচ্ছে, হালকা ঘিয়ে রঙের প্যান্ট ভেসে যাচ্ছে রক্তে, ব্যথায় ছটফট করছেন তিনি।

চলতি সপ্তাহে এই নিয়ে এরকম তিন নম্বর ঘটনা উঠে এল। সোমবার উত্তরপ্রদেশের গাজিয়াবাদে লিফটে এক বালককে উরুতে কামড়ে দেয় এক কুকুর। যন্ত্রণায় ছটফট করতে থাকে ছেলেটি। কিন্তু কুকুরের মালকিন তখনও নির্বিকার। শুধু তাই নয়, লিফটের দরজা খুলে যাওয়ার পর ছেলেটিকে কোনরকম সাহায্য না করেই পোষ্যকে নিয়ে বেরিয়ে যায় সেই মহিলা। আক্রান্ত বালকের বাবা স্থানীয় থানায় মহিলার বিরুদ্ধে অভিযোগ দায়ের করেছেন। আরও এক ঘটনা ঘটে নয়ডার সেক্টর ৭৫-এ। সেখানেও লিফটে দু’জন ছিলেন। একজনের সাথে ছিল পোষ্য জার্মান শেফার্ড কুকুর। লিফটে কুকুরটি শান্তই ছিল, কিন্তু যখনই অপর ব্যক্তি নামতে যান তখনই তাঁর ঘাড়ে ঝাঁপিয়ে পড়ে কুকুরটি। আদেও ওই ব্যক্তিকে কুকুরে কামড়েছে কিনা সেই বিষয়ে জানা যায়নি।              

 

 (Zee 24 Ghanta App দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির লেটেস্ট খবর পড়তে ডাউনলোড করুন Zee 24 Ghanta App) 

 

.