IPL-নেই মিচেল মার্শ, জেসন রয়কে সই করাল Sunrisers Hyderabad

ভারতের বিরুদ্ধে টি-টোয়েন্টি সিরিজে ভালো ফর্মে ছিলেন এই ইংরেজ ব্য়াটসম্যান।

Updated By: Apr 1, 2021, 05:02 PM IST
IPL-নেই মিচেল মার্শ, জেসন রয়কে সই করাল Sunrisers Hyderabad

নিজস্ব প্রতিবেদন: দীর্ঘদিন ধরে জৈব সুরক্ষা বলয়ে থাকার মানসিক ক্নান্তি নিতে রাজি নন। চলতি আইপিএল থেকে সরে দাঁড়িয়েছেন মিচেল মার্শ (Mitchell Marsh)। তাঁর বদলি হিসেবে ইংল্যান্ডের ওপেনার জেসন রয়কে (jason Roy) দলে নিল সানরাইজার্স হায়দরাবাদ(Sunrisers Hyderabad)।

২০১০ সালে আইপিএল-এ (IPL) অভিষেক হয় মিচেল মার্শের (Mitchell Marsh)। ২১টি ম্যাচে খেলেছেন তিনি। গত বছর মার্শকে ২ কোটি টাকায় কিনেছিল হায়দরাবাদ (Sunrisers Hyderabad)। কিন্তু প্রথম ম্যাচে বল করতে গিয়ে পায়ে হাঁড় সরে যায়। বাকি মরশুমে আর খেলতে পারেননি। এবার আইপিএল শুরু আগেই প্রতিযোগিতা থেকে নাম তুলে দিলেন মার্শ।  

আরও পড়ুন: SAI ক্যাম্পে করোনার হানা, বেঙ্গালুরুর ও পাটিয়ালায় আক্রান্ত ৩০

তাঁর বদলি হিসেবে যাকে নিল হায়দরাবাদ, সেই জেসন রয় (jason Roy) প্রথমবার আইপিএলে খেলেন ২০১৭ সালে। পরের বছরের খেলেন দিল্লি ক্যাপিটলসের হয়ে। ২০২০-তেও দিল্লির হয়ে খেলার কথা ছিল ইংল্যান্ডের এই ওপেনারের। কিন্তু ফিটনেসজনিত কারণে মাঠে নামতে পারেননি রয়। এবছর তাঁকে ছেড়ে দেয় দিল্লি। বস্তুত, নিলামে তিনি অবিক্রিত থেকে যান। 

 

 

প্রসঙ্গত, ভারতের বিরুদ্ধে টি-টোয়েন্টি সিরিজে কিন্তু ভালো ফর্ম ছিলেন জেসন রয়। ৫ ম্যাচের সিরিজ তাঁর সংগ্রহ ছিল ১৪৪ রান। ৩টি একদিনের ম্যাচের ১১৫ রান করেছেন তিনি। বিশেষজ্ঞদের মতে, জনি বেয়ারস্টো এবং ডেভিড ওয়ার্নারের মতো ওপেনার থাকলেও বিকল্প হিসেবে দলে জোর দিতেই রয়কে নেওয়া হল। 

.