Priyanka Chopra: ১৫ বছরের সম্পর্ক, নানা বাঁক ফিরে দেখলেন পিগি চপস

Aug 31, 2021, 21:55 PM IST
1/7

দ্য ইয়েলো সোয়ান

The Yellow Swan

নিজস্ব প্রতিবেদন- নতুন শুরু। এ ছবির ক্যাপশন নিজেই দিয়েছেন প্রিয়াঙ্কা চোপড়া। বিবাহিত মহিলাদের মঙ্গলসূত্র নিয়ে কাজ করার ইচ্ছে ছিল অনেকদিনের। এমন একটা গয়না যা ওয়েস্টার্ন আউটফিটের সঙ্গেও দিব্য মানানসই হয়। তেমনই এক ব্র্যান্ডের অ্যাম্বাসাডার হয়ে Vogue পত্রিকার প্রচ্ছদে নায়িকা।

2/7

স্টাইলিশ ডিভা

The Stylish Diva

হলুদ-সাদা কোট ফ্রকের সঙ্গে গলায় লম্বা চেন আর দারুণ একটা লকেট। 'বুলগারি'র অনুরাগী তিনি বরাবরই ছিলেন, এবার ব্র্যান্ডের সঙ্গে যুক্ত হয়ে যারপরনাই খুশি।

3/7

সাদা পালক

The White Feather

১৫ বছর আগে এই ম্যাগাজিনের কভার গার্ল হয়েছিলেন। তাঁকে দিয়েই ম্যাগাজিন কভার গার্লের কনসেপ্ট নিয়ে আসে। এই ১৫ বছরে ১১ বার Vogue-এর প্রচ্ছদে দেখা গেছে তারকাকে। সেসব দিনের স্মৃতিই আজকের প্রিয়াঙ্কাকে গড়ে তুলেছে।

4/7

লাল-কমলার বাঁধনে

The red yellow combination

কমলা রঙের স্কার্টের উপর লাল ব্লাউজ। ফ্রন্ট ওপেন ব্লাউজের তলা দিয়ে দেখা যাচ্ছে বুলগারির গয়না। নীল সাদা লকেট। আলো-আঁধারিতে আর লাল ব্লাউজের কাঠের বোতামে মোহময়ী প্রিয়াঙ্কা।

5/7

মঙ্গলসূত্র

The Mangalsutra

পশ্চিমী পোশাকের সঙ্গে মঙ্গলসূত্র। প্রায় তিন বছর আগে এই গয়নার ব্র্যান্ডের সঙ্গে দেশী গয়না নিয়ে আলোচনায় বসেন প্রিয়াঙ্কা। এতদিন পর সেই দেশজ গয়নার এমন চমত্‍কার লাইনার দেখে মুগ্ধ নায়িকা।

6/7

মনোক্রোম

Monochrome

এই মনোক্রোম ছবিটির বিশেষত্বই নায়িকার হাতের আংটির ডিজাইন। সঙ্গে কানের দুলও চোখ টানে।

7/7

হিরের ঝলকানি

Platinum and Diamond

টাইট ফ্রেমের এই ছবিতে প্রিয়াঙ্কার মাথার টুপি আর নেকপিস প্রকট হয়ে উঠেছে। বুলগারি ব্র্যান্ডের নেকপিসটি প্ল্যাটিনাম ও হিরের মিশেলে তৈরি। ডিজাইনটি যদিও একেবারেই দেশীয়।