PUBG তো সবাই খেলেন, লকডাউনে এই ৪ রেসিং গেম পরখ করে দেখতে পারেন

| Apr 27, 2020, 18:16 PM IST
1/5

লকডাউনের সেরা ৪ রেসিং গেম

লকডাউনের সেরা ৪ রেসিং গেম

লকডাউনে সময় কাটাতে এখন অনেকেরই ভরসা ভিডিয়ো গেমস। তবে, লুডো বা পাবজি তো অনেক খেলেছেন, কয়েকদিনের মধ্যে সেটাও একঘেয়ে লাগতে শুরু করেছে নিশ্চয়? এবার সেই দিকে নজর রেখেই আমরা সাজালাম সেরা ৪টি রেসিং গেমের তালিকা। গুগল প্লে থেকে পছন্দ মতো ডাউনলোড করে খেলে দেখতেই পারেন এই গেমগুলি।

2/5

Forza Horizon 4

Forza Horizon 4

উচ্চ মানের গ্রাফিক্স। সেই সঙ্গে আধুনিক সুপারকার্স। লাক্সারি কার বা সুপারকারের প্রতি ফ্যাশিনেশন থাকলে এই গেম আপনার জন্য। পাবেন ১০০টা সংস্থার ৪৫০-রও বেশি মডেলের গাড়ি। থাকছে পুরানো রেট্রো গাড়ির অপশনও।

3/5

F1 2019

F1 2019

একটু অন্য ধরণের রেসিং গেমের প্রতি আকর্ষণ থাকলে ইনস্টল করতে পারেন F1 2019. ঝকঝকে গ্রাফিক্স, সাউন্ড ডিজাইন এবং রিয়েলিস্টিক গেম প্লে আপনাকে ইমপ্রেস করতে বাধ্য। গেমের কমেন্টারি যে গেম প্লে আরও আকর্ষণীয় করে তোলা তা বলাই বাহুল্য।

4/5

Need For Speed: Heat

Need For Speed: Heat

রেসিং গেমের তালিকায় Need For Speed সিরিজের কোনও গেম থাকবে না তা অসম্ভব। ৩৩টি কোম্পানির ১২৭টি গাড়ির মডেল, বিশ্বের বিভিন্ন শহরের রাস্তায় রেসিং, গাড়ি কাস্টমাইজেশনের অপশন- রেসিং গেমের যা যা মশলা লাগে সবই ভরপুর এই গেমে।

5/5

Burnout Paradise Remastered

Burnout Paradise Remastered

Need For Speed-এর মতোই Burnout Paradise Remastered-ও বানিয়েছে গেমিং সংস্থা Electronic Arts। গেমের গ্রাফিক্সে অনেকটা মিল থাকলেও এই গেমের থিম কিছুটা আলাদা। কাস্টমাইজেশন এবং বেশ কিছু জনপ্রিয় ড্র্যাগ রেসিং-এর গাড়ি থাকছে গেমের রেসিং-এর অপশনের তালিকায়। তাই একটু অন্যরকম গেম চাইলে খেলে দেখতে পারেন Burnout Paradise Remastered।