দীপিকা, প্রিয়াঙ্কা, নাকি সোনম, বিয়ের সাজে এগিয়ে রইলেন কে?

Jan 26, 2020, 16:59 PM IST
1/8

বিরাট- অনুষ্কার পোশাকের মধ্যেও ছিল বেশ সাম্যঞ্জস্য। 

2/8

ইতালিতে গিয়ে ডেস্টিনেশন ওয়েডিং করেন বিরুষ্কা। বিরাট- অনুষ্কার বিয়ের ছবি ভাইরাল হতেই মুগ্ধ হন অনেকেই। অনুষ্কাও তাঁর বিয়ের পোশাক হিসাবে প্যাস্টেল রঙ বেছে নিয়েছিলেন। 

3/8

বলিউডে বহু চর্চিত দম্পতি 'দীপবীর'। তাদের বিয়ে নিয়ে ভক্তদের আগ্রহ ছিল সবথেকে বেশি। কঙ্কোনি ও সিন্ধি দুই রীতিতে বিয়ে করেন করেন এই জুটি। বিয়েতে সব্যসাচীর করা ডিজাইনে সেজে উঠেছিলেন দীপিকা ।  

4/8

২০১৮ সালে দীর্ঘদিনের বন্ধু আনন্দ আহুজার সঙ্গে গাঁটছড়া বাঁধেন সোনম কাপুর। বিয়ের দিন চিরাচরিত লাল রঙকেই বেছে নিয়েছিলেন বলিউডের ফ্যাশানিস্তা। তার চূড়াতেও ছিল বেশ মনকাড়া ডিজাইন। সব থেকে বেশি প্রশংসিত হয়েছে তাঁর মাল্টি লেয়ারের টিকলি।

5/8

 শাহিদ জায়া তাঁর সাজ পোশাকে এনেছিলেন বেশ নতুনত্ , চিরাচরিত লাল রঙের পরিবর্তে বেছেছিলেন গোলাপি। গয়নার আদলও ছিল বেশ চোখে পড়ার মতো। মেকআপে ছিল এক্কেবারেই হালকা।

6/8

অঙ্গদ বেদী ও নেহা ধুপিয়ার শিখ রীতিতে বিয়ের ছবি দেখে অবাক হননি এমন মানুষ পাওয়া মুশকিল। তাদের দুজনের পরনে ছিল সাদা ও গোলাপি দুই রঙ মিশেলে তৈরি পোশাক। নেহার সাজও ছিল বেশ ছিমছাম।  

7/8

প্রিয়াঙ্কা চোপড়ার নিক জোনাসকে বিয়ের ঘোষণা থেকেই তা নিয়ে ভক্তদের উত্তেজনার পারদ ছিল বেশ উচুতে। আগ্রহ ছিল ওয়েডিং ডেস্টিনেশন হিসাবে বাইরের কোন স্থানকে বেছে নিচ্ছে তাঁরা। তবে রাজস্থানে জয়পুরের একটি প্রাসাদেই বিয়ে অনুষ্ঠান করেন  'দেশি গার্ল '। বিয়ের ট্রাডিশানাল লুকে লাস্যময়ী হয়ে উঠেছিলেন পিগি চপস।

8/8

একাধিক রীতিতে বিয়ে করা যেন এখন একটা ট্রেন্ড। কপিল শর্মাও বাকিদের মতই দুটো নিয়ম মেনে বিয়ে করেন। সনাতন রীতিতে বিয়ের দিন কপিল পত্নী গিনি পরেছিলেন লাল লেহেঙ্গা সঙ্গে হালকা মেকআপ এবং সবুজ রঙের গয়না। এছাড়া ছিল চূড়া ও মঙ্গলসূত্র। অন্যদিকে শিখ মতে বিয়ের দিন তার সাজপোশাক ছিল এক্কেবারে আলাদা।