একুশের লক্ষ্যে যোগদানে জোর, গেরুয়া শিবিরের ঘর ভেঙে ঘাসফুলে ৮০০ বিজেপি কর্মী-সমর্থক

Aug 17, 2020, 12:11 PM IST
1/5

নিজস্ব প্রতিবেদন : ভোট যত এগিয়ে আসছে, ততই বিজেপির ঘর ভেঙে তৃণমূলের ঘর শক্তিশালী করছে গোসাবার বিধায়ক জয়ন্ত নস্কর। গোসাবা ব্লকের সাতজেলিয়া ও লাহিরিপুর অঞ্চলের ৮০০ জন বিজেপি কর্মী-সমর্থক এদিন তৃণমূল কংগ্রেসে যোগ দিলেন। 

2/5

গোসাবার বিধায়ক জয়ন্ত নস্করের উপস্থিতিতে এদিন তৃণমূল কংগ্রেসের একটি নতুন দলীয় কার্যালয়ের উদ্বোধন করা হয়। তখনই তাঁর উপস্থিতিতে বিজেপি ছেড়ে তৃণমূলে যোগদান করলেন প্রায় ৮০০ জন বিজেপি কর্মী-সমর্থক। 

3/5

তৃণমূল সূত্রে খবর, একুশের বিধানসভা ভোটের আগেই বিজেপির ঘর ভেঙে শাসকদলের ঘর শক্তিশালী করতেই এই কর্মসূচি নেওয়া হয়েছে। এই যোগদানের ফলে গোসাবা ব্লকে বিজেপি বড় ধাক্কা খেল, এটা বিজেপির বিপর্যয়ের কারণ হতে পারে বলে মনে করছে রাজনৈতিক বিশেষজ্ঞরা।  

4/5

প্রসঙ্গত, ঘর শক্তিশালী করতে দলে যোগদানের ওপর জোর দিচ্ছে তৃণমূল শীর্ষ নেতৃত্ব। সমস্ত জেলার কাছে এই মাসে বেশি যোগদান করানোর জন্য শীর্ষ নেতৃত্বের তরফে নির্দেশ গিয়েছে বলে তৃণমূল সূত্রে খবর। যোগদানের ক্ষেত্রে স্বচ্ছ ভাবমূর্তির ওপরেই বেশি জোর দেওয়া হচ্ছে। 

5/5

কলকাতা থেকে উত্তরবঙ্গ সব জায়গাতেই যোগদানের ওপর জোর দেওয়া হচ্ছে। এক্ষেত্রে অন্য দল থেকে যাঁরা আসতে চাইছেন, তাঁদের মধ্যে কর্মীদের উপর বেশি জোর দেওয়া হচ্ছে। বিভিন্ন জেলায় টার্গেট করা হচ্ছে বিজেপি, কংগ্রেস ও সিপিআইএম-এর কর্মীদের।