বছরের শুরুতেই সিক্সার, সিনেমায় প্রেম থাকলে একেবারেই মিস করবেন না

Jan 02, 2019, 17:50 PM IST
1/7

ঠাকরে: বাল ঠাকরের জীবনী নিয়ে এই ছবি। মূল চরিত্রে অভিনয় করছেন নওয়াজউদ্দিন সিদ্দিকি। ছবি রিলিজ করবে ২৩ জানুয়ারি।

2/7

কলঙ্ক: পিরিয়ড ফিল্ম। করণ জোহর ও সাজিদ নাদিয়াওয়ালা যৌথ ভাবে এই ছবি প্রযোজনা করছে। মাধুরী দিক্ষিত, সোনাক্ষী সিনহা, আলিয়া ভাট, বরুণ ধাওয়ান, সঞ্জয় দত্ত, আদিত্য-সহ আরও একাধিক তারকা রয়েছে এই ছবিতে। রিলিজ করবে ১৯ এপ্রিল।  

3/7

মনিকর্নিকা: ঝাঁসির রানি-কে নিয়ে এই নির্মিত হয়েছে এই ছবি। মূল চরিত্রে রয়েছে কঙ্গনা রানাওয়াত। রিলিজ করছে ২৫ জানুয়ারি।

4/7

গুল্লি বয়: জোয়া আখতার পরিচালিত  গুল্লি বয়-এ প্রথমবার অনস্ক্রিন কেমিস্ট্রি-তে দেখা যাবে আলিয়া ভাট ও রণবীর সিং-কে। মুম্বইয়ের লোকাল র্যপারদের নিয়েই এই ছবি। ১৪ ফেব্রুয়ারি রিলিজ।

5/7

সুপার থার্টি: আনন্দ কুমার নামের এক ম্যাথমেটিকস জিনিয়াসকে নিয়ে এই ছবির চিত্রনাট্য লেখা হয়েছে। সুপার থার্টি-তে আনন্দের চরিত্রে অভিনয় করবেন বলি তারকা হৃতিক রোশন।  ২৫ জানুয়ারি রিলিজ।

6/7

দ্য অ্যাকসিডেন্টাল প্রাইম মিনিস্টার: আত্মজীবনী মূলক ছবি। এই ছবির পরিচালক বিজয় রত্নাকর গুট্টে। সঞ্জয় বারুর স্মৃতিচারণাকে প্রতিপাদ্য করেই এই ছবি তৈরি। ১১ জানুয়ারি রিলিজ।

7/7

কেশরী: এটি একটি পিরিয়ড ড্রামা। মূলত এটি একটি হাবিলদারের লড়াইয়ের কাহিনী। মূল চরিত্রে রয়েছেন অক্ষয় কুমার। তাঁর সঙ্গে রয়েছেন পরিণীতি চোপড়া। ২২ মার্চ রিলিজ।