Neeraj Chopra: বাসভবন যেন রাজপ্রাসাদ, গ্যারেজে Range Rover থেকে Harley, মোট কত টাকার মালিক নীরজ?

A Tour Of Neeraj Chopra House Which Consists Swanky Cars And Bikes: ভার্চুয়ালি নীরজের বাড়ির ট্যুর সেরে নিন, দেখুন কী কী গাড়ি ও বাইক রয়েছে!

| Aug 11, 2024, 19:37 PM IST
1/6

প্য়ারিস অলিম্পিক্সে নীরজের রুপো

Neeraj Chopra Wins Javelin Silver

টোকিয়োতে সোনা জেতার পর নীরজ প্য়ারিসে পেয়েছেন রুপো। নরম্য়ান প্রিটচার্ড, সুশীল কুমার, পিভি সিন্ধু ও মনু ভাকেরের পর পঞ্চম ভারতীয় হিসেবে একাধিক অলিম্পিক্স পদকের মালিক হলেন। যা নিঃসন্দেহে কৃতিত্বের। 

2/6

নীরজের বাড়ি তো নয় যেন রাজপ্রাসাদ

 Neeraj Chopra Panipath Palace

নীরজ থাকেন হরিয়ানার শহর পানিপথের খান্দ্রায়। বছরের অধিকাংশ সময়টাই তিনি ট্রেনিং ও প্রতিযোগিতার কারণে দেশের বাইরে থাকেন। কৃষক পরিবারের ছেলে নীরজ থাকেন যেন রাজপ্রাসাদে। তিনতলা চোখ ধাঁধানো বাংলো রয়েছে তাঁর। যেভানে নির্দিষ্ট ভাবে একটি জায়গাই রয়েছে তাঁর অর্জিত পদকগুলিকে শো-কেজ করার জন্য়।

3/6

গাড়ি এবং বাইকেরও শখ নীরজের

Neeraj Chopra Car Collection

নীরজের বাড়ির গ্যারেজে রয়েছে Mahindra XUV (যা টোকিয়োতে সোনা জেতার পর তাঁকে আনন্দ মহীন্দ্রা উপহার দিয়েছিলেন), Mahindra Thar, Toyota Fortuner, তবে আলাদা করে নজর কাড়ে ২ কোটি টাকার Range Rover Sport, প্রায় ৯৪ লক্ষ টাকার Ford Mustang GT।  

4/6

নীরজের রয়েছে বেশ কিছু ভালো বাইকও

Neeraj Chopra Bike Collection

Harley Davidson 1200 Roadster রয়েছে নীরজের। যার দাম ১১ লক্ষ টাকার উপরেই। রয়েছে ১ লক্ষ ৩০ হাজার টাকার উপর Bajaj Pulsar 220F। তবে সম্প্রতি নীরজের গাড়ি, বাইকের সংগ্রহ নিয়ে একটি ভিডিয়ো ভাইরাল হয়েছিল, সেখানে দেখা যাচ্ছে হার্লে, বাজাজ পালসার ছাড়াও সেখানে রয়েছে Royal Enfield.  

5/6

নীরজ চোপড়া এনডোর্সমেন্ট ও ব্র্যান্ড অ্য়াসোসিয়েশেন

Neeraj Chopra Endorsements and Brand Associations

Nike, Omega, Procter & Gamble, Gatorade, ও Under Armour -এর বিখ্য়াত সব ব্র্য়ান্ডের সঙ্গে কাজ করেন নীরজ চোপড়া। সেখান থেকেও তাঁর পকেটে বেশ মোটা টাকার অর্থ আসে।  

6/6

নীরজ চোপড়া মোট সম্পত্তির পরিমাণ

 Neeraj Chopra Net Worth

এনডোর্সমেন্ট ও ব্র্যান্ড অ্য়াসোসিয়েশেনের পাশাপাশি নীরজ আন্তর্জাতিক প্রতিযোগিতায় অংশগ্রহণ করেও অর্থ উপার্জন করে। নীরজ ভারতীয় সেনার আধিকারিকও। জেসিও ওরফে জুনিয়র কমিশনড অফিসার। এখান থেকেও তিনিও মাসিক বেতন পান। নীরজের বছরে আয় প্রায় ৪ কোটি টাকা। তাঁর মোট সম্পত্তির পরিমাণ ৩৭ কোটি টাকা বলেই জানা যাচ্ছে।