Star vs Food: শাহরুখ, সলমনের ডায়েট ফাঁস করলেন অনিল কাপুর, জেনে নিন ২ তারকা কী খান

Sep 14, 2021, 23:34 PM IST
1/7

অনিল কাপুর যখন রাঁধুনি

Anil kapoor as a chef

নিজস্ব প্রতিবেদন- অনিল কাপুর এবার রাঁধুনি। রাঁধতে রাঁধতে বলিউডের সব সিক্রেট দিলেন ফাঁস করে। ডিসকভারি প্লাসের 'স্টার ভার্সেস ফুড' অনুষ্ঠানে রান্না করতে এসেছিলেন তারকা অভিনেতা। সেখানেই জানালেন বলিউডের দুই মেগা তারকার 'ইটিং হ্যাবিটস'।

2/7

অনিল ও তাঁর বন্ধুরা

Anil and his friends on the show

অনিল কাপুরের সঙ্গে এই শোয়ে ছিলেন তাঁর বন্ধুরাও। পরিচালক ফারহা খান, সলমনের ভাই আরবাজ খান, অনিলের ছোট ভাই সঞ্জয় কাপুরের স্ত্রী মাহিপ কাপুরও। আড্ডায়, হাসি-মজায় জমে উঠেছিল শো।

3/7

শাহরুখের প্রিয় খাবার

Shahrukh and his favourite food

এই ফুড শোতেই অনিল কাপুর জানান যে, শাহরুখ ভালোবাসেন তন্দুরি চিকেন খেতে। খাবারের বিষয়ে খুবই সতর্ক থাকেন বাদশা। শাহরুখের বন্ধু পরিচালক ফারহা খানও সায় দেন তাতেই। 

4/7

সলমনের প্রিয় খাবার

Salman and his favourite food

অন্যদিকে সলমন কী খেতে ভআলোবাসেন, সেই প্রশ্নের উত্তরে অনিল বলেন, 'সলমন যা পান, তাই খান। কোনও ডায়েট বা নিয়মের ধার ধারেন না তিনি'। অনিলের কথায় সহমত সলমনের দাদা আরবাজ খান। সলমনের খাবার অভ্যেস নিয়ে ফুট কাটতে দেখা যায় ফারহা খানকেও।

5/7

অনিলের পোল-খোল

The secret of Anil Kapoor's evergreen image is out

অনিল কাপুরের খাদ্যাভ্যাস নিয়ে পোল খুলে দেন তাঁর ভাইয়ের স্ত্রী মাহিপ কাপুর। তিনি বলেন, অনিলের স্ত্রী সুনীতা তাঁকে খেতেই দেন না। কড়া ডায়েটে রাখেন। এর-তার প্লেট থেকে খাবার খেয়ে খেয়েই জীবন কেটেছে অনিল কাপুরের।   

6/7

জাহ্ণবী ও অনন্যা

Jhanve and Ananya

এই ফুড শো-তেই দেখতে পাওয়া যাবে জাহ্ণবী কাপুর, অনন্যা পান্ডে, অর্জুন কাপুরদের। ডিসকভারি প্লাসের প্রোমো দেখেই আন্দাজ করা যাচ্ছে, রান্নাবান্না একেবারেই না-পসন্দ বলিউডের দুই নব্য নায়িকার। অন্যদিকে নিজেকে কুঁড়ে রাঁধুনির আখ্যা দিয়ে অর্জুন কাপুর রেঁধেছেন বিরিয়ানি ও লাল মাস।

7/7

কেমন রাঁধলেন অনিল?

How good a chef is Anil?

অনিল কাপুর যদিও শেফদের সহায়তায় রেঁধেছেন ভালোই, বলে জানিয়েছেন তাঁর বন্ধুরা।