ভালো থাকার শক্তি নিজের মধ্যেই আছে, লিখলেন নুসরত

Jun 23, 2021, 12:49 PM IST
1/6

নিজস্ব প্রতিবেদন-  বুধবার সকালে গাছ পরিচর্যা করার ছবি পোস্ট করলেন নুসরত জাহান। অভিনেতা-সাংসদ সন্তান সম্ভবা। মনের ভিতরের নানা কথা জানাচ্ছেন নেট মাধ্যমে।  বুধবার লিখলেন, 'নিজেকে ভালো রাখার শক্তি নিজের মধ্যেই আছে '।

2/6

হাতে ওয়াটার-পট নিয়ে মানি প্ল্যান্টে জল দিচ্ছেন অভিনেতা-সাংসদ। শরীরের ভিতরেও বাড়ছে প্রাণ। ভিতর আর বাইরের এই মেলবন্ধনে নায়িকার চোখে-মুখে বেশ খুশিই ধরা পড়েছে।

3/6

অথচ, নুসরতের মা হওয়ার খবর প্রকাশ্যে আসা পর্যন্ত নানা বিতর্কের মুখে দাঁড়িয়ে নায়িকা। নিখিল জৈনের সঙ্গে 'বিয়ে' নাকি 'সহবাস', লোকসভায় তাঁর সাংসদ পদ খারিজের আর্জি, সাংসদের পাল্টা চিঠি, রোজই নতুন কিছু না কিছু ঘটেই চলেছে নুসরতের জীবনে। সেসব পার করেও ভালো থাকার চেষ্টা তাঁর।

4/6

সবুজের স্পর্শে বাড়ি যেমন সজীব-সুন্দর হয়ে ওঠে, শরীরের ভিতরে বেড়ে ওঠা প্রাণের স্পন্দন ঠিক তেমনই সুন্দর আর সজীব করে তোলে নারীকে। সঙ্গে একটা বাড়তি আত্মবিশ্বাস, 'পৃথিবীকে এ শিশুর বাসযোগ্য করে যাব আমি/ নবজাতকের কাছে এ আমার দৃঢ় অঙ্গীকার'।

5/6

ঝড় তবু আসে। শিশুর পিতৃত্ব নিয়ে বারবার প্রশ্নের মুখে পড়তে হয়েছে নুসরতকে। এ বিষয়ে মুখ খোলেন নি তিনি, এখনও। কিন্তু টলিউডের খবর, গত ডিসেম্বর-জানুয়ারি থেকেই একসঙ্গে থাকছেন অভিনেতা যশ দাশগুপ্ত ও নুসরত। ইতিমধ্যেই যশ তাঁর ইনস্টা হ্যান্ডেলে এমন কিছু ছবি পোস্ট করেছেন, যা দেখে বোঝা যাচ্ছে যে, তিনি নুসরতের বাড়িতেই রয়েছেন। যেমন এই ছবিটায় যশের পিছনের গাছগুলোর প্রশংসা করেছেন নুসরত, কমেন্টবক্সে।

6/6

নিখিল-নুসরত-যশ নিয়ে যে তুমুল  বিতর্কই হোক না কেন, এখনও অবধি মুখে কুলুপ এঁটেছেন যশ। তিনিও নানা ছবি পোস্ট করে চলেছেন। তাতে ক্যাপশন ও লিখেছিলেন, 'বুদ্ধিমানেরা সমস্যার সমাধান করতে চান, জ্ঞানীরা তা এড়িয়ে যান।' কার উদ্দেশ্যে একথা বলেছিলেন যশ। এটা কি তাঁর পক্ষ থেকে নিখিলের প্রতি বার্তা!