সরস্বতী পুজোয় প্রান্তিক শিশুদের পাশে টিম Kolkatar Harry

Feb 16, 2021, 20:20 PM IST
1/6

সরস্বতী পুজোতে পিছিয়ে পড়া শিশুদের পাশে দাঁড়াল টিম 'কলকাতার হ্যারি'। বরানগরে হাসি খুশি ক্লাবের তরফে আয়োজিত হয় একটি অনুষ্ঠান। সেখানেই হাজির হয়েছিলেন অভিনেতা অরিন্দম গাঙ্গুলি, অভিনেত্রী প্রিয়াঙ্কা সরকার, পরিচালক রাজদীপ ঘোষ, শিশু শিল্পী ঐশীকা এবং চিত্রনাট্যকার রোহন।    

2/6

এদিনের অনুষ্ঠানে প্রান্তিক শিশুদের লেখাপড়ার সরঞ্জামও বিতরণ করেন 'কলকাতার হ্যারি' ছবির কলাকুশলীরা।    

3/6

প্রসঙ্গত, কলকাতার  হ্যারি ছবির কেন্দ্রে রয়েছে শিশুসুলভ মননের গল্প। কেন্দ্রীয় চরিত্রে হরিনাথ নামের এক তরুণ স্কুল পুলকার চালক। হরিনাথের পৃথিবী হ্যারি পটারের কাল্পনিক জগতের যাদুতে আবিষ্ট। তার নিষ্পাপ কল্পনার জগতে এসে বাসা বাঁধতে শুরু করে গভীর সব সমস্যা। হরিনাথ (যে কিনা হরি হিসেবেই বেশি পরিচিত) কি পারবে এই সব সমস্যা পার করে আশার যাদুমন্ত্রে উজ্জীবিত হতে? সেই গল্পই বলবে রাজদীপ ঘোষের এই ছবি।

4/6

কলকাতার হ্যারি ছবি মুক্তির আগে এদিন সরস্বতী পুজোর উদ্বোধনে এসে প্রান্তিক শিশুদের সঙ্গে বেশকিছুক্ষণ সময় কাটান অভিনেত্রী প্রিয়াঙ্কা সরকার, অভিনেতা অরিন্দম গাঙ্গুলি। 

5/6

এদিন অভিনেত্রী বলেন, "হাসি খুশি ক্লাবের এই উদ্যোগ খুব ভালো। ছোট শিশুদের হাতে তাদের প্রয়োজনীয় জিনিস তুলে দিয়ে সরস্বতী পুজোর সূচনার থেকে ভালো বাগদেবীর আরাধনা আর কী হতে পারে! কলকাতার হ্যারি ছবিও এমনই বন্ধনের কথা বলে। টিমের সঙ্গে এখানে আসতে পেরে আমার ভীষণ ভালো লাগছে।"

6/6

এদিনের অনুষ্ঠানে এসে মঞ্চে বক্তব্য রাখার পাশাপাশি শিশুদের সঙ্গে কেক কাটতেও দেখা যায় প্রিয়াঙ্কাকে।