ব্রালেট পরা ছবি ঘিরে ট্রোলিং, প্রাচীন ছবি পোস্ট করে মোক্ষম জবাব Kangana-র

Aug 16, 2021, 14:57 PM IST
1/10

ট্রোলারদের জবাব কঙ্গনা

Kangana Ranaut shuts trolls

সম্প্রতি সোশ্যাল মিডিয়ায় ব্রালেট পরা ছবি দিয়ে কিছু নেটিজেনের তীব্র আক্রমণের মুখে পড়েছিলেন বলিউডের 'কুইন'। তবে কঙ্গনাও ছেড়ে দেওয়ার পাত্রী নন, ট্রোলারদের মোক্ষম জবাব দিলেন অভিনেত্রী। 

2/10

পুরনো ছবি শেয়ার কঙ্গনার

Kangana Shares ancient painting

কঙ্গনা ইন্সটাস্টোরিতে একটি পেইন্টিং শেয়ার করেছেন, যেখানে একজন মহিলাকে প্রাচীন ভারতীয় পোশাকে দেখা যাচ্ছে। যেটি শেয়ার করে কঙ্গনা লিখেছেন, 'যাঁরা আমাকে সনাতন ধর্মের জ্ঞান দিচ্ছেন, তাঁদের বলছি অনুগ্রহ করে বোঝার চেষ্টা করুন, আপনাদের কথাবার্তা 'আব্রাহামিক'দের মতো শোনাচ্ছে।

3/10

ট্রোলিংয়ের মুখে কঙ্গনা

Kangana Trolled

কিছুদিন আগেই কঙ্গনার ব্রালেট পরা ছবি দেখে নেটিজেনদের একাংশ তাঁকে ট্রোল করা শুরু করেন। কেউ লেখেন,  'ধর্ম, সংস্কৃতির পাঠ পড়ানো দিদি, বিদেশে গিয়েই সংস্কৃতি ভুলে গেছেন?' কেউ আবার লেখেন, 'এমন পোশাক পরা আপনাকে শোভা পায় না কঙ্গনাজী'। আবার কারোর কথায়, 'আসলে তুমিও আর পাঁচজন তারকার মতোই'। 

4/10

বাথটাবে কঙ্গনা

Kangana in Bathtub

তবে শুধু ব্রালেট পরা ছবিই নয়, বাথটাবে বিবস্ত্র অবস্থায় একটি ছবিও শেয়ার করেছিলেন কঙ্গনা। যে ছবিতে অভিনেত্রীর মাথার কাছে টেবিলে মদের বোতলরাখা থাকতে দেখা যায়। অভিনেত্রী লিখেছিলেন, 'শ্যুট শেষে একটু রিল্যাক্স করছি'। কঙ্গনার এই পোস্ট ঘিরেও বিতর্ক শুরু হয়েছিল। 

5/10

ছবি মুছে ফেলেন কঙ্গনা

Kangana deleted her pic

তখন নেটদুনিয়ায় আক্রমণের মুখে ইনস্টাস্টোরি থেকে নিজের বাথটাবের ছবি মুছে দিয়েছিলেন কঙ্গনা রানাউত, তবে ততক্ষণে তাঁর পোস্ট করা এই ছবি নেটদুনিয়ায় ছড়িয়ে পড়েছে। 

6/10

সবুজ পোশাকে কঙ্গনা

Kangana in Green Dress

বুদাপেস্ট থেকে শেয়ার করা কঙ্গনার সবুজ রঙের একটি শর্ট ড্রেস পরা ছবিও ভাইরাল হয়। যে ছবির সঙ্গে মির্জা গালিব-এর লেখা শায়েরী শেয়ার করেছিলেন অভিনেত্রী। লিখেছিলেন, ''নিকলনা খুদসে আদম কা সুনতে আয়ে হ্যায় লেকিন, বহুত বে-আবরু হোকার তেরে কুচেসে হাম নিকলে''। 

7/10

আবার, রবিবারই বুদাপেস্টের একটি ওয়াটার পার্কে সুইম স্যুটেও দেখা যায় কঙ্গনাকে, যদিও অভিনেত্রী লিখেছিলেন, তিনি এক্কেবারেই জলের মানুষ নন, বোনপো পৃথ্বীর জন্যই তাঁকে নিয়ে সেখানে গিয়েছেন।   

8/10

বুদাপেস্টে কঙ্গনা

Kangana in Budapest

প্রসঙ্গত, এই মুহূর্তে বুদেপেস্টে রয়েছেন কঙ্গনা রানাউত। সেখানেই হয়েছে 'ধাকড়' ছবির অ্যাকশন দৃশ্যের শ্যুটিং। স্পাই থ্রিলারে এজেন্ট অগ্নির ভূমিকায় দেখে যাবে অভিনেত্রীকে।  

9/10

কঙ্গনার 'ধাকড়'

Kangana's Dhaakad

'ধাকড়' ছবির প্রথম শিডিউল মধ্যপ্রদেশে শ্যুটিং হয়েছিল। ছবিতে রয়েছেন অর্জুন রামপাল এবং দিব্যা দত্ত। এই ছবিতে গুরুত্বপূর্ণ ভূমিকায় দেখা যাবে শাশ্বত চট্টোপাধ্যায়কেও। কিছুদিন আগেই নেটদুনিয়ায় কঙ্গনার সঙ্গে শাশ্বতর লাঞ্চ করার এবং সিনেমা দেখতে যাওয়ার ছবি উঠে এসেছিল। 

10/10

নিজের চরিত্র প্রসঙ্গে কঙ্গনা

Kangana About her character

কিছুদিন আগে 'ধাকড়' ছবি থেকে নিজের চরিত্রের এক ঝলক অনুরাগীদের সামনে এনেছেন অভিনেত্রী। তাঁর কথায়, ছবিতে তাঁর চরিত্রটি দর্শকদের মধ্যে দীর্ঘস্থায়ী প্রভাব ফেলবে। কঙ্গনা লেখেন, ''শ্যুটিং শেষ হতে চলেছে। চরিত্রটি ছবির বাইরেও আমার মধ্যে বেঁচে থাকবে। সে নিজের মধ্যে থাকা অন্ধকার শক্তিকে দমন করে উঠে দাঁড়াবে।''