Kanika Tiwri: 'অগ্নিপথে'ই আছেন ফিল্মে নয় সোশ্যালে, হৃতিকের 'বোনের' ফুলঝুরি দেখুন!

 Kanika Tiwri: ২০১২ সালে মুক্তি পায়'অগ্নিপথ' সিনেমাটিতে অভিনয় করে প্রশংসা কুড়ান হৃতিক রোশানের অনস্ক্রিন বোন কণিকা তিওয়ারি।

Oct 18, 2024, 19:18 PM IST
1/7

অগ্নিপথ'

২০১২ সালে মুক্তি পায় হৃতিক রোশান প্রিয়াঙ্কা চোপড়া অভিনীত সিনেমা 'অগ্নিপথ'। সেখানে হৃতিকের বোনের চরিত্রে অভিনয় করতে দেখা যায় তাঁকে । এই চরিত্রে অভিনয় করে নজর কেড়েছিলেন শিক্ষা চৌহান অর্থাৎ কণিকা তিওয়ারি।

2/7

জন্মগ্রহণ

  ১৯৯৬ সালে ভোপালে জন্মগ্রহণ করেন তিনি। ছোটবেলা থেকেই অভিনয়ের প্রতি তাঁর আগ্রহ। স্কুলে পড়াকালীন শুরু করেন অভিনয়।'অগ্নিপথ' সিনেমায় অভিনয় করার সময় তাঁর বয়স ছিল ১৫ বছর। তারপর আর হিন্দি সিনেমায় দেখা যায়নি তাঁকে। 

3/7

তেলুগু সিনেমা

 'অগ্নিপথ' মুক্তির দুই বছর পর অর্থাৎ ২০১৪ সালে 'থোলিপ্রেম কথা' (বয় মিটস গার্ল)  নামে একটি তেলুগু সিনেমায় দেখা যায় কণিকা। সেই বছরই 'রঙ্গন স্টাইল' নামক একটি কন্নড় সিনেমাতেও সুযোগ পান। দক্ষিণী ফিল্ম ইন্ডাস্ট্রিতে ক্যারিয়ার গড়ার চেষ্টা করলেও সেখানে খুব একটা সফল হতে পারেননি এই নায়িকা।

4/7

তামিল সিনেমা

 'অগ্নিপথ' মুক্তির এক বছর পর অর্থাৎ ২০১৫ সালে কণিকা অভিনয় করেন তামিল সিনেমা 'অভি কুমার'-এ ।  এই ভূতের সিনেমার মাধ্যমে তামিল ফিল্ম ইন্ডাস্ট্রিতে অভিষেক ঘটে তাঁর। তারপরই বড় পর্দা থেকেই উধাও হয়ে যান কণিকা। 

5/7

কণিকা জানিয়েছিলেন

হিন্দি টিভি সিরিয়ালের জনপ্রিয় অভিনেত্রী দিব্যাঙ্কা ত্রিপাঠি কণিকার তুতো বোন হয়।পুরোনো এক সাক্ষাৎকারে কণিকা জানিয়েছিলেন, 'দিব্যাঙ্কা আমার জীবনের অনুপ্রেরণা। তাঁর কারণেই অভিনয় নিয়ে ক্যারিয়ার গড়ার সাহস করেছি।'

6/7

সোশ্যাল মিডিয়া

২০১৫ সালের পর প্রায় ৯ বছর রুপালি পর্দার আলো থেকে দূরে রয়েছেন কণিকা। বড় পর্দা থেকে দূরে থাকলেও সামাজিক যোগাযোগ মাধ্যমে দারুণ সক্রিয় তিনি। তাঁর এখনকার ছবি দেখলেই চেনাই যায় না সেই ছোট্ট শিক্ষা চৌহানকে ।   

7/7

আবার অভিনয় জগতে

 দীপক সিসোদিয়ার পরিচালনায় 'মান্নু আউর মুন্নি কি শাদি' নামে হিন্দি সিনেমায় অভিনয় করবেন বলে জানা যায়। সিনেমাটিতে কনিকা ছাড়াও থাকবেন শ্রেয়াস তালপাড়ে, রাজপাল যাদবের মতো তারকারা।