সুনীল শেট্টির ছেলে এবার বলিউডে, 'নেপোটিজম' নাকি প্রতিভার বিকাশ

Jun 23, 2021, 09:05 AM IST
1/8

নিজস্ব প্রতিবেদন- বাবা 'মাচো হিরো', ছেলে ফিট, হ্যান্ডসাম। বাবা বলিউডের দ্বিতীয় সারির অ্যাকশন হিরো, ছেলের সেই তুলনায় মিষ্টি মুখ, রোম্যান্টিক চাহনি। বাবা সুনীল শেট্টি, ছেলে অহন শেট্টি।

2/8

অহনের বয়স ২১ বছর। ছেলে প্রযোজক সাজিদ নাদিয়াদওয়ালার  ছবিতে ব্রেক পেলেন। ছবির নাম 'তড়প'। নায়িকা 'স্টুডেন্ট অফ দ্য ইয়ার টু' খ্যাত তারা সুতারিয়া।

3/8

সুনীল শেট্টি বরাবরই 'ফ্যামিলি ম্যান'। মেয়ে আথিয়া শেট্টি  ও ছোট ছেলে অহন শেট্টি। অথিয়া যখন বলিউডে অভিনয় করতে এলেন, তখন নেপোটিজম  বিতর্ক তুঙ্গে। বড়পর্দায় খুব একটা দাগও কাটতে পারেন নি সুনীল কন্যা। তাই প্রশ্ন উঠেছে এার ছেলে অহনকে নিয়েও।

4/8

যদিও বলিউড সূত্রে খবর, 'তড়প' রিলিজের আগেই  ভূষণ কুমারের সঙ্গে অহনের মিটিং হয়ে গিয়েছে 'আশিকি থ্রি' ছবি নিয়েও। চুক্তি অবশ্য এখনও হয় নি। তবে পরিচালক-প্রযোজকদের নজর কেড়েছেন অহন।

5/8

এমনও শোনা যাচ্ছিল যে, সাজিদের প্রোডাকশন হাউস তাদের পরের ছির জন্যও চুক্তি করেছেন অহনের সঙ্গে। গুঞ্জন ছিল এই ছবিতে বাবার বন্ধু অক্ষয় কুমারের সঙ্গে অভিনয় করবেন অহন। অক্ষয় তাঁর সোশ্যাল হ্যান্ডেলে সেই খবর অস্বীকার করেন।

6/8

বলিউড এখন অহন আর তারার জুটির দিকে তাকিয়ে। ছোটপর্দা এং বড়পর্দায় তারা সুতারিয়ার প্রতিভা ও সাফল্য পরীক্ষিত। ইন্ডাস্ট্রিতে আউটসাইডার হয়েও তিনি এখন বলিউডের প্রতিষ্ঠিত পরিবারে বাকদত্তা। তাঁকে পাশে নিয়েই আহনের অগ্নিপরীক্ষা।

7/8

তানিয়া শ্রফের সঙ্গে অহনের লভ-লাইফ অবশ্য বহুল চর্চিত।

8/8

ট্রোলিংয়ের মুখে দাঁড়িয়েও বোন আথিয়ার পুরো সমর্থনই অহনের সঙ্গে।