Weather Report on Saraswati Puja 2022: সরস্বতী পুজোর আনন্দে কাঁটা বৃষ্টি! রাজ্যজুড়ে দুর্যোগের পূর্বাভাস হাওয়া অফিসের

Thu, 03 Feb 2022-6:44 pm,

নিজস্ব প্রতিবেদন: সরস্বতী পুজোকে (Saraswati Puja 2022) ঘিরে পড়ুয়া, যুবক-যুবতীদের মধ্য়ে উত্তেজনার শেষ থাকে না। করোনা অতিমারির কারণে বহু মাস স্কুল-কলেজ-বিশ্ববিদ্যালয় বন্ধ থাকলেও বৃহস্পতিবার থেকে তা খুলে দিয়েছে সরকার। ফলে সরস্বতী পুজো (Saraswati Puja 2022) উদযাপনে কোনও বাধা থাকছে না। কিন্তু তাতেও হয়ত বিপদের ছায়া কাটছে না। অন্তত তেমনটাই ইঙ্গিত দিচ্ছে আলিপুর আবহাওয়া দফতর।

 

হাওয়া অফিস সূত্রে খবর, বৃহস্পতিবার রাত থেকেই উত্তরবঙ্গ এবং দক্ষিণবঙ্গে বৃষ্টি শুরু হবে। শুক্রবার থেকে সেই বৃষ্টিপাতের পরিমাণ বাড়বে। 

উত্তরবঙ্গ এবং দক্ষিণবঙ্গের সব জেলাতেই হালকা থেকে মাঝারি বৃষ্টিপাত হবে। উত্তরবঙ্গের কয়েকটি জায়গায় ভারী বৃষ্টিপাতেরও সম্ভাবনা রয়েছে। কিছু জায়গায় শিলা বৃষ্টিও হতে পারে।

দক্ষিণবঙ্গে মূলত হালকা থেকে মাঝারি বৃষ্টির সম্ভাবনা। নদিয়া, মুর্শিদাবাদ, বীরভূম,পশ্চিম বর্ধমান,পূর্ব বর্ধমান এবং বাঁকুড়া। দুই-এক জায়গায় ভারী বৃষ্টিরও সর্তকতা জারি করেছে হাওয়া অফিস। 

আলিপুর আবহাওয়া দফতর জানিয়েছে, ৫ ফেব্রুয়ারি অর্থাৎ সরস্বতী পুজোর (Saraswati Puja 2022) দিন পর্যন্ত উত্তরবঙ্গে বৃষ্টি চলবে। দক্ষিণবঙ্গে ওই দিন বৃষ্টি কমবে।

আগামী ২ দিনে উত্তরবঙ্গ এবং দক্ষিণবঙ্গে তাপমাত্রার কোনও পরিবর্তন হবে না। ৬ ফেব্রুয়ারি থেকে তাপমাত্রা কিছুটা কমতে পারে।

ZEENEWS TRENDING STORIES

By continuing to use the site, you agree to the use of cookies. You can find out more by Tapping this link