সম্প্রতি OTT প্ল্যাটফর্মে মুক্তি পেয়েছে এই বাংলা সিরিজ, জেনে নিন কেন দেখবেন

May 24, 2021, 11:18 AM IST
1/7

মোহমায়া ২ OTT প্ল্যাটফর্ম HoiChoi-এ সম্প্রতি মুক্তি পেয়েছে 'মোহমায়া' ওয়েবসিরিজের দ্বিতীয় ভাগ। Kamaleswar Mukherjee-এর পরিচালিত   টানটান সাইকোলজিকাল থ্রিলার এই ওয়েব সিরিজটি,এই সিরিজে মুখোমুখি আছেন অভিনয় জগতের দুই দুর্দান্ত অভিনেতা Swastika Mukherjee ও Annya Chatterjee।সিলভার স্ক্রিন হোক অথবা ওটিটি প্ল্যাটফর্ম সর্বত্রই সমান স্বচ্ছন্দ অভিনেতা Swastika Mukherjee তবে টক্কর এবার সমানে সমানে। টলিপাড়ার এই ২ জন অভিনেতার অসামান্য অভিনয় দেখতে হলে মোহমায়া ২ দেখতে আর দেরি করবেন না। 

2/7

শুভারম্ভ Abhijit Chowdhury এর পরিচালনায়  Jasmine Roy,Satyam Bhattacharya এর অভিনয়ে এই সিরিজ। সম্পর্ক আর ক্যারিয়ারের মাঝে টানাপোড়েন নিয়ে এই সিরিজ। 

3/7

মৈনাক ভৌমিকের পরিচালনায় এই সিরিজ। মারাদোনার জুতো নিয়ে সিরিজ। বাঙাল-ঘটি নিয়ে লড়াই বাংলা সিনেমান স্ক্রিনে নতুন নয় তেমনই এই গল্পের ব্যাক ড্রপও নতুন নয় তবে আবেগ বটে, দত্ত বাড়ি আর চৌধুরী বাড়ির গল্পও বাঙালির আবেগ তাই এই সিরিজ দেখতেই হয়।

4/7

 এই সিরিজের দ্বিতীয় মরশুমের পরিচালক জয়দীপ মুখোপাধ্যায়। সিরিজের সোম ওরফে সোমনাথ মৈত্রর চরিত্রে অভিনয় করছেন Saswata Chatterjee। মূল চরিত্রের অভিনয়ে বৈদেহীর ভূমিকায় রয়েছেন Tridha Choudhury। ২০১৮ সালে এই সিরিজের মাধ্যমেই বাংলা বিনোদন জগতে কামব্যাক করেছিলেন ত্রিধা। দীপ্তর চরিত্রে রয়েছেন Gourab Chatterjee। এছাড়াও গুরুত্বপূর্ণ চরিত্রে অভিনয় করেছেন কৌশিক সেন, রূপাঞ্জনা মিত্র, প্রান্তিক বন্দ্যোপাধ্যায়, সুদীপ মুখোপাধ্যায়, বিদীপ্তা চক্রবর্তী। সিরিজের সংগীত পরিচালনার দায়িত্বে ছিলেন রাজা নারায়ণ দেব। প্রথম মরশুমের সাতটি এপিসোড পরিচালনা করেছিলেন অনির্বাণ মল্লিক।  

5/7

বঙ্গ জীবনের ভালবাসার জগতে গুরুত্বপূর্ণ অঙ্গ ‘টুরু লাভ’ও (Turu Love)। নেটদুনিয়ায় ছোট্ট একটি বাচ্চার কয়েক সেকেন্ডের ভিডিও ভাইরালের তকমা পেয়েছিল গতবছরই। সেই নামেই  পরিচালক Abhijit Chowdhury এই গল্পকে প্রেমের রং দিয়ে সাজিয়েছেন। এই গল্প আবর্তিত হয়ছে অরিত্র, তিয়াশা ও বৃন্দাকে কেন্দ্র করে,  প্রেমে বিশ্বাস থাকলে একবার দেখতেই পারেন এই সিরিজ।  

6/7

একটা ঝরঝরে কলেজের প্রেম নিয়ে হাজির পরিচালক Anindya Chatterjee। কলেজ জীবনের নস্ট্যালজিয়া ফেরাতে পারে প্রেম tame।  

7/7

‘ট্যাংরা ব্লুজ’ ট্যাংরার বস্তি অঞ্চল কলকাতার অন্যান্য বস্তির থেকে অনেকটাই চেহারা চরিত্রে  অন্যরকম। লেখাপড়া না জানা বস্তির বাচ্চাদের নিয়ে গানের দল বানানো টুকুই শুধু বাস্তব। গল্পের বাকিটা ফিকশন কল্পিত আর সেই কল্পনায় ট্যাংরা এলাকার সমাজবিরোধীদের কর্মকাণ্ড, রাজনৈতিক পট পরিবর্তনের পরিবেশটি কেমন? তা দেখিয়েছেন পরিচালক Supriyo Sen।