পূর্ণ গর্ভাবস্থা, বেবি বাম্প নিয়ে Anita-র ফটোশুট মনে করাচ্ছে Beyoncé-কে

Jan 28, 2021, 15:19 PM IST
1/7

প্রথম মাতৃত্বের পূর্ণ গর্ভাবস্থা। বেয়ন্সে-র স্টাইলে ফটোশুট করে নজর কাড়লেন অনিতা হাসানান্দনি। বেবিবাম্পের ফটোশুটের ছবি পোস্ট করে অনিতা লিখেছেন, ''মা হওয়ার আগে বেয়ন্সের আবহ উপভোগ করছি।''

2/7

এই ছবিতে অনিতাকে স্বামী রোহিত রেড্ডির সঙ্গে দেখা যাচ্ছে। যেখানে পেটে হাত দিয়ে চেয়ার বসে রয়েছেন অনিতা। তাঁর মুখ উপরের দিকে। পিছনে দাঁড়িয়ে রোহিত অনিতার দিকে ঝুঁকে রয়েছেন। এই ছবি পোস্ট করেছেন রোহিত রেড্ডি ক্যাপশানে 'Euphoria!' অর্থাৎ 'উচ্ছ্বাস'। 

3/7

এই ছবিতে সাদা ক্রপ টপের উপর লম্বা কার্ডিগান পরে থাকতে দেখা যাচ্ছে অনিতা হাসানন্দানিকে। এই ছবিটির সঙ্গে পরিতোষ ত্রিপাঠি-র একটি হিন্দি কবিতা তুলে ধরেছেন অনিতা। যার বাংলা তর্জমা করলে দাঁড়ায় ''বই হিসাবে নয়, কবিতাও নয়। নিজের ভিতরে কিছু তৈরি করছি। এমন কিছু যা আমি দেখতে পাচ্ছি না। অথবা কেউ আমাকে তৈরি করছে। তার আগমনে আমার জন্ম হবে, মা হিসাবে।'' 

4/7

গত ডিসেম্বরে কালো মনোকিনিতে বেবি বাম্পের ছবি পোস্ট করেছিলেন অনিতা হাসানন্দানি। ক্যাপশানে লেখেন, ''তাঁরা ভুল ভাবে, আমরা মহিলারাই আসল হিরো।'' এর আগে ২০১৯এও এই একই মনোকিনিতে দেখা যায় অনিতাকে। 

5/7

কিছুদিন আগে সাদা ক্রপ টপ ও স্কার্ট পরে স্বামী রোহিত রেড্ডির সঙ্গে একটা BTS ভিডিয়ো শুট করেন অনিতা হাসানন্দানি। 

6/7

মাঝে মধ্যেই অনিতাকে বেবি বাম্পের নানান ছবি পোস্ট করতে দেখা গিয়েছে। বেশ বোঝা যাচ্ছে, অনিতা তাঁর অন্তঃসত্ত্বাকালীন অবস্থার প্রতিটি মুহূর্ত বেশ উপভোগ করছেন।   

7/7

গত ডিসেম্বরেই ছিল অনিতা হাসানন্দানির সাধ ভক্ষণের অনুষ্ঠান। যে অনুষ্ঠানের আয়োজন করেন একতা কাপুর।