Priyanka, Deepika, Anushka-দের স্কুল জীবনের এই ছবিগুলি দেখেছেন?

Aug 07, 2021, 18:25 PM IST
1/8

অনুষ্কা শর্মার স্কুলের ছবি

Anushka Sharma's School Pic

স্কুলের বন্ধুদের সঙ্গে এই ছবিটি ২০১৮ সালে প্রথম শেয়ার করেছিলেন অনুষ্কা শর্মা। ছবিতে আর পাঁচজন সরল, নিষ্পাপ স্কুল গার্লের মতোই হাসিখুশি পোজ দিতে দেখা গিয়েছে অনুষ্কাকে। 

2/8

শাহরুখ খানের স্কুলের ছবি

Shah Rukh Khan's School Pic

সম্প্রতি শাহরুখ খানের একটি ফ্যান পেজ থেকে কিং খানের স্কুল লাইফের এই ছবিটি শেয়ার করা হয়েছিল।  ছবিটি নেট দুনিয়ায় ভাইরাল হয়েছিল। ছবিতে অন্যান্যদের মাঝে সাদা শার্ট পরা শাহরুখকে চিনে নিতে অসুবিধা হয় না। 

3/8

প্রিয়াঙ্কা চোপড়ার স্কুলের ছবি

 Priyanka Chopra's School Pic

এই ছবিতে স্কুলের ইউনিফর্মে দেখা যাচ্ছে প্রিয়াঙ্কা চোপড়াকে। উত্তর প্রদেশের বরেলির সেনা স্কুল থেকে উচ্চ মাধ্যমিক পাশ করেছেন প্রিয়াঙ্কা। ছবিতে দেখা যাচ্ছে অভিনেত্রীর চুলে বেনী করা। তাঁর গায়ে 'নীলগিরি' লেখা একটি লাল স্যাশ রয়েছে। যেটি খুব সম্ভবত প্রিয়াঙ্কার স্কুল গ্রুপের। 

4/8

দীপিকা পাড়ুকোনের স্কুলের ছবি

Deepika Padukone's School Pic

স্কুলের এই ছবিটি দীপিকা পাড়ুকোন একবার নিজেই সোশ্যাল মিডিয়া হ্যান্ডেলে শেয়ার করেছিলেন। ছবিতে দীপিকাকে তাঁর স্কুলের সহপাঠীদের সঙ্গে স্কুল বাসে দেখা যাচ্ছে। সম্ভবত স্কুল থেকে সকলের সঙ্গে কোথাও বেড়াতে গিয়েছিলেন দিপ্পি। 

5/8

দিশা পাটানির স্কুলের ছবি

Disha Patani's School Pic

স্কুল গার্ল দিশা। ২০২০ সালে প্রথম সামনে এসেছিল দিশার স্কুলের এই ছবিটি। এখানে দিশাকে স্কুল ইউনিফর্মে দেখা যাচ্ছে। তাঁর চুল পনিটেল করে বাঁধা। এই ছবিতে দিশা এক্কেবারে সরল, নিষ্পাপ কিশোরীর হিসাবে ধরা দিয়েছেন। 

6/8

রণবীর সিংয়ের স্কুলের ছবি

Ranveer Singh's School Pic

এই ছবিতে রণবীর সিংকে স্কুলের পোশাকে দেখা যাচ্ছে। রণবীরের চুল ছোট্ট ছোট্ট করে কাটা। তাঁর পাশে আরও একজন স্কুলের বন্ধুকে হাসি মুখে পোজ দিতে দেখা গিয়েছে। 

7/8

টুইঙ্কল খান্নার স্কুলের ছবি

Twinkle Khanna's School Pic

স্কুলের অ্যালবাম থেকে সম্প্রতি একটি ছবি শেয়ার করেছেন টুইঙ্কল খান্না। যে ছবিতে ক্লাস টিজারের পিছনে অভিনেত্রীকে ছোট চুলে দাঁড়িয়ে থাকতে দেখা যাচ্ছে। ছবির সঙ্গে টুইঙ্কল লিখেছেন, ''বড় হয়েছি, এই ছবিতে আপনি আমাকে ক্লাস টিচারের মতো একই চুলের স্টাইল দেখতে পাচ্ছেন। (কেন? কেন? কেন?) পড়াশোনা ভাল করা আমার কাছে খুবই গুরুত্বপূর্ণ ছিল। কারণ আমি স্বাবলম্বী হতে চেয়েছিলাম। এই ছবিতে থাকা আরও ২-৫টি মেয়ে স্কুলের গণ্ডি পারও করতে পারেননি। 

8/8

দিয়া মির্জার স্কুলের ছবি

Dia Mirza's School Pic

গত ২ অগস্ট, সোমবার ছোটবেলার স্কুলের সুন্দর এই মুহূর্ত ইনস্টাগ্রামে শেয়ার করেছেন অভিনেত্রী দিয়া মির্জা। ছবিটি দিয়ার স্কুলের একটি অনুষ্ঠানের, যেখানে অন্যান্য ক্ষুদেদের সঙ্গে বিভিন্ন প্রাণীর সাজে সেজে উঠতে দেখা যাচ্ছে দিয়াকেও। ছবিতে এক্কেবারে বাম দিকে সজারুর সাজে সেজে হাসতে দেখা যাচ্ছে অভিনেত্রীকে।