Aindra Yoga 2023: চলছে অতি বিরল 'ঐন্দ্র যোগ'! দেখে নিন সৌভাগ্যের বিপুল বন্যায় ভেসে যাবেন কারা...

Aindra Yoga 2023: ঐন্দ্র যোগ! এক বিশেষ রকমের গ্রহসংস্থান। এই যোগ আনবে বিশেষ সাফল্য, আনবে সৌভাগ্য, দেবে নেতৃত্বের ক্ষমতা। বলা হয় যাঁদের এই যোগে জন্ম তাঁরা খুবই সৌভাগ্যবান।

| Aug 26, 2023, 20:02 PM IST

জি ২৪ ঘণ্টা ডিজিটাল ব্যুরো: ঐন্দ্র যোগ! এক বিশেষ রকমের গ্রহসংস্থান। এই যোগ আনবে বিশেষ সাফল্য, আনবে সৌভাগ্য, দেবে নেতৃত্বের ক্ষমতা। বলা হয় যাঁদের এই যোগে জন্ম তাঁদের মনের জোর খুব বেশি হয়, তাঁদের মধ্যে সব সময় একটা ইতিবাচকতা থাকে। এঁরা অন্যকে নির্দেশ দেওয়ার ক্ষমতার অধিকারী হন। গত ২৪ অগস্ট চন্দ্র বৃশ্চিক রাশিতে প্রবেশ করেছে। এর ফলে তৈরি হয়েছে এই 'ঐন্দ্র যোগ’। এই যোগের শুভ প্রভাব পড়বে কিছু রাশির ব্যক্তিদের উপর। কিছু রাশির জাতক জাতিকাদের আর্থিক দিক থেকে খুবই উন্নতি হবে। চাকরিতে পদোন্নতি হওয়ার সম্ভাবনা রয়েছে তাঁদের।

1/6

বৃষ রাশি

এই রাশির যাঁরা কোনও দীর্ঘ আইনি সমস্যায় জড়িয়ে ছিলেন  তা থেকে মুক্ত হতে পারবেন এবার। এঁদের বিদেশযাত্রার সম্ভাবনা রয়েছে। আর্থিক লাভ হবে। সুখের হবে দাম্পত্যজীবন। 

2/6

মিথুন রাশি

এই সময় এঁরা যা চাইবেন তাই করতে পারবেন। আর্থিক দিকে লাভ হবে। সম্পত্তি ফিরে পাওয়ার সম্ভাবনা রয়েছে। ভ্রমণযোগ থাকছে।

3/6

সিংহ রাশি

প্রেমজীবন আনন্দের হবে। অবিবাহিতের বিবাহযোগ রয়েছে। আর্থিক লাভ হবে। পারিবারিক সুখভোগ হবে। 

4/6

মকর রাশি

ধর্মকর্মে মন হবে। ব্যবসায়ীদের পক্ষে সময়টা ভালো যাবে। কেরিয়ারে উন্নতিযোগ।

5/6

কুম্ভ রাশি

যাঁরা এখনও চাকরি পাননি তাঁদের চাকরিপ্রাপ্তি ঘটবে। এঁরা এই সময়পর্বে পরিবারের সদস্যদের সঙ্গে খুব ভালো সময় কাটাতে পারবেন।

6/6

বিশেষ গ্রহসংস্থান

এক অতি বিশেষ গ্রহসংস্থান এই ঐন্দ্র যোগ! এই যোগ আনে বিশেষ সাফল্য, আনে সৌভাগ্য। যাঁদের এই যোগে জন্ম তাঁদের মনের জোর খুব বেশি হয়, তাঁদের মধ্যে সব সময় একটা ইতিবাচকতা থাকে।