প্রেমিকা গ্র্যাব্রিয়েলার জন্য 'সাধ' এর অনুষ্ঠান করলেন হবু বাবা অর্জুন

May 27, 2019, 13:56 PM IST
1/9

ফের বাবা হচ্ছেন অভিনেতা অর্জুন রামপাল। অর্জুনের এই সন্তানের মা হলেন তাঁর বিদেশিনী বান্ধবী গ্যাব্রিয়েলা ডেমেট্রিয়াডেস। 

2/9

বাবা হওয়ার খবর কিছুদিন আগেই সোশ্যাল মিডিয়াতে অর্জুন রামপাল নিজেই জানিয়েছিলেন। লিখেছিলেন, '' ফের একবার নতুন করে শুরু করার সুযোগ পাচ্ছি। সন্তানের জন্য তোমায় ধন্যবাদ বেবি (গ্যাব্রিয়েলা)।''

3/9

সম্প্রতি তাঁদের জীবনে নতুন অতিথি আসার খুশিতে গ্যাব্রিয়েলার জন্য সাধ ভক্ষণের অনুষ্ঠানের আয়োজন করেছিলেন অভিনেতা অর্জুন রামপাল। 

4/9

 এই 'বেবি মুন'-এর অনুষ্ঠানে বিশেষ কেক কেটে সেলিব্রেট করলেন গ্যাব্রিয়েলা ও অর্জুন। সঙ্গে ছিল ওয়াইন। 

5/9

গ্যাব্রিয়েলার সাধের অনুষ্ঠানে পরিচালক অভিষেক কাপুর থেকে শুরু করে হাজির ছিলেন বলিউডের বেশকিছু ব্যক্তিত্ব। দেখা গেল অর্জুন কাপুরের প্রথম পক্ষের দুই মেয়ে মহিকা ও মাইরা। 

6/9

প্রসঙ্গত, গ্যব্রিয়েলা অর্জুন কাপুরের থেকে বয়সে ১৪ বছরের ছোট। বর্তমানে অর্জুন রামপালের বয়স ৪৬ বছর। আর গ্যাব্রিয়েলার বয়স ৩২ বছর। 

7/9

যদিও এখনও অর্জুন রামপালের সঙ্গে সাত পাকে বাঁধা পড়েননি গ্যাব্রিয়েলা। 

8/9

মেহের জেসিয়ার সঙ্গে দীর্ঘ ২০ বছরের বিবাহিত সম্পর্ক ভেঙে যায় অর্জুনের। ১৯৯৮ সালে মেহেরের সঙ্গে বিয়ে হয়েছিল অর্জুনের। সেই সম্পর্ক ভেঙে যায় ২০১৮ সালে।

9/9

প্রথমে শোনা যাচ্ছিল অর্জুনের সঙ্গে সম্পর্ক রয়েছে হৃত্বিকের প্রাক্তন স্ত্রী সুজানের। পরে জানা যায়, সুজান নয়, অর্জুন প্রেম করছেন দক্ষিণ আফ্রিকান মডেল গ্যাব্রিয়েলা ডেমেট্রিয়াডেস-এর সঙ্গে। যদিও প্রথম দিকে গ্যাব্রিয়েলার সঙ্গে সম্পর্ক নিয়ে চুপই ছিলেন অর্জুন। পরে মেহেরের সঙ্গে বিচ্ছেদের পর বিষয়টি প্রকাশ্যে আসে। বিভিন্ন অনুষ্ঠানে গ্যাব্রিয়েলাকে নিয়ে প্রকাশ্যেই যাতায়ত শুরু করেন অর্জুন।