শুভেন্দু-সৌগত সহ দলে আসছেন ৫ TMC সাংসদ : অর্জুন, মরে যাব তবু BJP-তে না : সৌগত

Nov 21, 2020, 11:22 AM IST
1/5

নিজস্ব প্রতিবেদন : বিজেপিতে আসছেন শুভেন্দু অধিকারী। তবে শুধু শুভেন্দু অধিকারী-ই নন, শিবির বদলে তৈরি আরও ৫ তৃণমূল সাংসদও। তাঁদের বিজেপিতে আসা শুধুমাত্র সময়ের অপেক্ষা। বিস্ফোরক দাবি অর্জুন সিংয়ের। ব্যারাকপুরের বিজেপি সাংসদের ইঙ্গিত সেই দলে রয়েছেন সৌগত রায়ও।

2/5

ছটপুজো উপলক্ষে এদিন নিজে নৌকায় চেপে ছটে অংশ নেওয়া পুণ্যার্থীদের শুভেচ্ছা জানান ব্যারাকপুরের বিজেপি সাংসদ। ছটপুজো উপলক্ষে এদিন সকাল থেকেই ভিড় উপছে পড়ে ভাটপাড়া, জগদ্দল, শ্যামনগর সহ ব্যারাকপুর শিল্পাঞ্চলের সব গঙ্গার ঘাটেই।

3/5

সেখানেই শুভেন্দু-সৌগতকে নিয়ে বিস্ফোরক দাবি করেন অর্জুন সিং। তাঁর আরও দাবি, "শুভেন্দুর মত নেতা দল ছাড়লে তৃণমূলে আর কিছু থাকবে না। সরকার পড়ে যাবে।" এরপরই সৌগত রায় প্রসঙ্গে অর্জুন সিং দাবি করেন, "সৌগত রাগ শুধু ক্যামেরার সামনেই তৃণমূল তৃণমূল করে চিত্কার করে মমতা বন্দ্যোপাধ্যায়ের বার্তা শুভেন্দু অধিকারীর কাছে পৌঁছাবার চেষ্টা করেছিলেন। কিন্তু ক্যামেরা সরিয়ে দিলে সেই দলে আছেন সৌগত রায়ও।"

4/5

অর্জুন সিংয়ের এই দাবির পরিপ্রেক্ষিতে সৌগত রায়ের সঙ্গে যোগাযোগ করা হলে তিনি সাফ বলেন, "অর্জুন সিং একটা এমন কিছু মানুষ নন যে, তাঁর প্রতিক্রিয়া দিতে হবে। অর্জুন সিং পরিচিত একজন বাহুবলী ও আর্থিক অপরাধী হিসেবে। ও যেগুলো বলেছে, সেগুলো ও দিবাস্বপ্নে ভেবে থাকতে পারে। অথবা বিজেপি যে সবসময় অপ্রপ্রচার বা মিথ্যা প্রচার করে আসে, তার অংশ হতে পারে।" 

5/5

সৌগত রায়ের স্পষ্ট কথা, "আমি রাজনীতি ছেড়ে দেব, মরে যাব, তবু বিজেপিতে আমি কোনওদিন যোগদান করব না। কারণ বিজেপিকে আমি সাম্প্রদায়িক দল বলে মনে করি। আমি কোনও সেল মি কমোডিটি (Sell Me Commodity) নই। আমার কাছে সাম্প্রদায়িকতার বিরুদ্ধে লড়াইটা জরুরি।"