অর্থাগম নাকি ব্যয়, লক্ষ্মীবারে কী আছে ভাগ্যে? পড়ুন রাশিফল

Jan 07, 2021, 09:17 AM IST
1/12

ধনু SAGITTARIUS রাশিফল Rashifal (Nov 23-Dec 21)ভালোবাসার মানুষের জন্য সন্ধ্যার দিকে বিশেষ কিছু একটা প্ল্যান করুন। কোন খাতে বিনিয়োগের পূর্বে সবদিক ভালো করে বিবেচনা করে নেবেন। একটি অবাককর খবর পেতে চলেছেন আজকের দিনে। আত্মীয়র বাড়িতে ভ্রমণে ক্লান্তি দূর হয়ে যাবে।

2/12

বৃশ্চিক SCORPIO রাশিফল Rashifal (Oct 24-Nov 22)নিজের ব্যবসার কথা কারো সঙ্গে শেয়ার করবেন না। আজ আপনার এত ক্ষমতা থাকবে, যার কারণে আপনি যে কোন কাজ অর্ধেক সময়ে করে ফেলতে পারবেন। অর্থ সংক্রান্ত লেনদেন যথেষ্ট গুরুত্ব সহকারে করবেন।

3/12

মেষ/ARIES রাশিফল Rashifal (March 21-April 20)দূরের আত্মীয়র থেকে পাওয়া সংবাদে পরিবারে খুশির বার্তা বয়ে আসবে। শরীরের দিকে নজর দিন। পরিবারের ছোট সদস্যকে নিয়ে শপিং-এ যেতে পারেন। এমন কাজে যুক্ত হবেন না, যাতে অর্থ ক্ষতি হওয়ার সম্ভাবনা রয়েছে।  

4/12

মকর CAPRICORN রাশিফল Rashifal (Dec 22-Jan 21)আজকের দিনে কোন ধর্মীয় স্থানে যেতে পারবেন। শরীরের দিকে নজর দিন। আজকের দিনে খুব ব্যস্ত থাকায় সন্ধ্যের দিকে নিজের পছন্দের কাজ করারও সময় পাবেন না। পুরনো বিনিয়োগে লাভদায়ী ফল পাবেন।

5/12

মীন PISCES রাশিফল Rashifal (Feb 20-Mar 20)প্রয়োজনে কাছের মানুষদের সাহায্য নিন। বাজে কাজে বেশি অর্থ খরচ করা ঠিক নয়। আজ নিজের জন্য কিছুটা সময় পাবেন। আজকের দিনে বই পড়তে পারেন, বা গান শুনতে পারেন। সন্তানের সাফল্যে আপনিও গর্বিত হবেন।

6/12

কুম্ভ AQUARIUS রাশিফল Rashifal (Jan 22-Feb 19) কাজের জায়গায় ভালো দিন কাটবে। অর্থের গুরুত্ব বুঝে ভবিষ্যতের জন্য সঞ্চত করতে শিখুন। আজ এই রাশির ব্যক্তিদের মেজাজ ফুরফুরে থাকবে। আপনার খারাপ আচরণে পরিবার এবং ভালোবাসার মানুষেরা আঘাত পাবেন।

7/12

তুলা LIBRA রাশিফল Rashifal (Sep 24-Oct 23)এই রাশির ব্যক্তিদের নতুন পরিকল্পনাকে সকলেই সাধুবাদ জানাবে। মন থেকে নেগেটিভ চিন্তা ভাবনা দূর করে পজেটিভ চিন্তাকে প্রবেশের জায়গা দিন। বিবাহিত জীবনে শ্রেষ্ঠ দিন হবে আজকে। পিতা মাতার স্বাস্থ্য নিয়ে উদ্বিগ্ন থাকবেন, অর্থ ব্যয়েরও সম্ভাবনা রয়েছে।

8/12

সিংহ LEO রাশিফল Rashifal (July 23-Aug 23) কাজের জায়গায় উন্নতি হতে পারে। পিতা মাতার স্বাস্থ্য নিয়ে উদ্বিগ্ন থাকবেন, অর্থ ব্যয়েরও সম্ভাবনা রয়েছে। আপনাকে সুখী রাখতে ভালোবাসার মানুষ সর্বতভাবে চেষ্টা করবে। দিনটিকে স্মরণীয় করে তুলতে ক্যাণ্ডেল লাইট ডিনারের ব্যবস্থা করুন।

9/12

মিথুন GEMINI রাশিফল Rashifal (May 21-June 21)সংসার জীবনের মার প্যাঁচ বুঝে নিয়ে অভিজ্ঞ ব্যক্তির সঙ্গে সময় কাটান। আজকের দিনে গর্ভবতী মায়েদের নিজের যত্ন নিতে হবে। ঋণ নেওয়া অর্থ আজকের দিনে ফিরিয়ে দিয়ে সমস্যায় পড়তে পারেন।

10/12

কন্যা VIRGO রাশিফল Rashifal (Aug 24-Sep 23)কাছের মানুষদের সাহায্য করে সম্মানিত এবং প্রশংসিত হবেন। আপনার স্বভাব সকলকে হাসি মজায় রাখবে। ভালোবাসার মানুষ আজকে আপনার যত্ন নেবেন। পরিবারের সদস্যদের সঙ্গে সমস্যা না করে পরিস্থিতি মানিয়ে নিন।

11/12

বৃষ / TAURUS রাশিফল Rashifal (April 21 – May 20) নিজের জন্য একটু সময় বার করে একান্তে সময় কাটান। নিজের বর্তমান অবস্থার জন্য মন খারাপ করবেন না। দিনের শুরু থেকে বেশি অর্থ ব্যয় হলেও, শেষের দিকে অর্থ সঞ্চয় করতে সক্ষম হবেন। পরিবারের মানুষদের অবহেলা করবেন না।

12/12

কর্কট CANCER রাশিফল Rashifal (June 22-July 22)পরিবারের মানুষদের থেকে দূরত্ব বজায় রেখে নিজের লক্ষ্য পূরণ করুন। আজকের দিনে বিভিন্ন সমস্যার সম্মুখীন হবেন। কাছের বন্ধু আপনাকে নিয়ে চিন্তায় থাকবে। জমি বিক্রি করার জন্য আজ উপযুক্ত ক্রেতার সন্ধান পাবেন।