শুক্রবারে কোন রাশির কেমন কাটবে দিন? পড়ুন রাশিফল

Jan 07, 2021, 17:16 PM IST
1/12

ধনু SAGITTARIUS রাশিফল Rashifal (Nov 23-Dec 21) প্রেমের দিকে কোনও নতুন অশান্তি আসতে পারে। আজ আপনার হাতে কিছু অপচয় হওয়ার সম্ভাবনা। লেখকদের জন্য ভাল কিছু ঘটতে পারে। নিজের জন্য খরচ বৃদ্ধি। সন্তানের পড়াশোনা নিয়ে চিন্তা। আজ সকালের দিকে শুভ কিছু ঘটতে পারে। ভ্রমণের জন্য আলোচনা। ব্যবসার জন্য বাড়তি খরচ হতে পারে। চাকরির স্থানে উন্নতির যোগ।  

2/12

বৃশ্চিক SCORPIO রাশিফল Rashifal (Oct 24-Nov 22)অর্শ জাতীয় রোগ বৃদ্ধি। মাথায় আঘাত লাগার সম্ভাবনা। বাড়তি খরচের জন্য বাড়িতে বিবাদ। ব্যবসায় শুভ। সকাল থেকে শরীর ভাল থাকবে না। বাড়িতে ভোগবিলাসের জন্য খরচ বাড়তে পারে। পিতামাতার সঙ্গে ছোট বিষয় নিয়ে অশান্তি। চিকিৎসার জন্য একটু খরচ বাড়তে পারে।

3/12

মেষ/ARIES রাশিফল Rashifal (March 21-April 20)  ব্যবসা ভাল যাবে। কিছু সঞ্চয় বাড়তে পারে। আজ সকাল থেকে কোনও বিবাদ কপালে জুটতে পারে। অপরের কোনও উপকার করতে গিয়ে নিজের ক্ষতি। সম্পত্তি ব্যপারে কোনও চাপ আসতে পারে। বাড়তি কোনও সমস্যার থেকে সাবধান থাকুন।আজ কোনও শুভ যোগাযোগ আসতে পারে।

4/12

মকর CAPRICORN রাশিফল Rashifal (Dec 22-Jan 21)বাইরে কোনও অচেনা লোকের জন্য বিপদ হতে পারে। আইনি কোনও কাজের জন্য বিশেষ আলোচনা। বিবাহ ব্যাপারে কথাবার্তা বন্ধ রাখা দারকার।পেটের সমস্যার জন্য খাবারে অনীহা আসতে পারে। সত্য রক্ষা করতে গিয়ে আপমান জুটতে পারে। দূরে কোনও ভ্রমণে বাধা আসতে পারে। 

5/12

মীন PISCES রাশিফল Rashifal (Feb 20-Mar 20)দূরে  ভ্রমণের জন্য বাড়িতে আলোচনা। মাথার যন্ত্রণা বাড়তে পারে।আজ যে কোনও অশান্তি থেকে দূরে থাকুন। প্রিয়জনের কাছে থেকে আঘাত আসতে পারে। কোনও মহিলার সঙ্গে বিবাদ। পেটের কষ্ট বৃদ্ধি। ব্যবসা ভাল যেতে পারে। কিছু উপহার পাওয়ায় আনন্দ।

6/12

কুম্ভ AQUARIUS রাশিফল Rashifal (Jan 22-Feb 19)প্রেমের ব্যপারে আশা ভঙ্গ হতে পারে। গুরুজনের সঙ্গে  ব্যবসার আলোচনা। আয় ও ব্যয় ঠিক থাকবে না। সকালের দিকে আর্থিক চাপ বাড়তে পারে। গান-বাজনার জন্য দিনটি ভাল। আজ বাইরের কোনও অশান্তি বাড়িতে আসতে পারে। পূজাপাঠের জন্য খরচ। বন্ধুর ব্যাপারে চিন্তা বাড়তে পারে।

7/12

তুলা LIBRA রাশিফল Rashifal (Sep 24-Oct 23)কোনও কাজের জন্য মনে কষ্ট বাড়তে পারে। মায়ের শরীরের জন্য খরচ। সন্তানের কোনও কাজের জন্য মনে শান্তি। পাওনা আদায় হওয়ায় আনন্দ। স্ত্রীর জন্য মানসিক দিক থেকে শান্তি পাবেন না। বাইরের কোনও লোকের জন্য খরচ বাড়তে পারে। দুপুরের পরে ব্যবসায় চাপ বৃদ্ধি।

8/12

সিংহ LEO রাশিফল Rashifal (July 23-Aug 23) পড়াশোনার জন্য চাপ বাড়তে পারে। প্রেম প্রণয়ে বাধা নিয়ে চিন্তা। কাজের ক্ষেত্রে অনীহা আসতে পারে। টাকা খরচের জন্য স্ত্রীর সঙ্গে বিবাদ। বাইরে ভ্রমণের জন্য বাড়িতে আলোচনা। বাড়তি খরচ থেকে সাবধান থাকা দরকার।অসৎ লোক থেকে সাবধান থাকুন। অর্থ নিয়ে চাপ বৃদ্ধি। 

9/12

মিথুন GEMINI রাশিফল Rashifal (May 21-June 21)আইনি কাজের জন্য খরচ। মহিলা নিয়ে কোনও বিবাদ। বাজে খরচ হতে পারে। সংসারে অতিথি নিয়ে চিন্তা। নতুন কোনও প্রস্তাব আসার সম্ভাবনা। প্রেমের ব্যপারে ভাল সুযোগ। পেটের সমস্যা বাড়তে পারে।বিনা কারনে অপমানিত হওয়ার জন্য মন খারাপ। ভাল বন্ধু আজ চিনতে পারবেন।

10/12

কন্যা VIRGO রাশিফল Rashifal (Aug 24-Sep 23)ভাই-বোনে কোনও সমস্যা বাড়তে পারে। ব্যবসায় ভাল সুযোগ পাওয়ার আনন্দ। শত্রুর জন্য ভয় বৃদ্ধি। পিতার শরীরের ব্যাপারে চিন্ত। বিদেশে বন্ধুর খবর আসতে পারে।চাকরির স্থানে কোনও কারণে সম্মানহানি হতে পারে। মনের মতো কোনও লোকের সঙ্গে দিন কাটাতে পারবেন। শরীর সুস্থ হওয়ায় আনন্দ।

11/12

বৃষ / TAURUS রাশিফল Rashifal (April 21 – May 20)বাড়িতে কোনও কিছুর জন্য আনন্দ বাড়তে পারে। পেটের কষ্ট বৃদ্ধি। প্রেমের ক্ষেত্রে কোনও অশান্তির জন্য সাবধান থাকুন।আজ একটু বুঝে বন্ধুর সঙ্গে চলুন, বিরাট বিবাদ বাধতে পারে। কোনও কাজে আজ সুনাম পাবেন। সাধুসেবার জন্য মনে আনন্দ বৃদ্ধি। 

12/12

কর্কট CANCER রাশিফল Rashifal (June 22-July 22)কোনও ভাল কাজ করে বদনাম হতে পারে। একটু অপেক্ষা করুন, ভাল সময় পাবেন আজ। অর্থ ক্ষতি হতে পারে। শরীরের দিকে অসুবিধা থাকবে। নতুন কোনও কাজের জন্য চেষ্টা বৃদ্ধি। প্রেমের ব্যপারে একাকীত্ব আসতে পারে।