'Baahubali' অভিনেতার সুপার কিলার লুকে কুপোকাত নেট দুনিয়া

Aug 02, 2021, 23:50 PM IST
1/10

তাঁর স্টাইল স্টেটমেন্টে কুপোকাত সবাই

প্রভাসের দক্ষিণী তারকার আকাশ ছোঁয়ার অধ্যাবসায়। বাহুবলী ছবির বিশাল জনপ্রিয়তার পরেও এই অভিনেতার শুধু মেয়ে নয় ছেলে অনুরাগীদের সংখ্যাও কম নয়। তাঁর স্টাইল স্টেটমেন্টে কুপোকাত সবাই।   

2/10

প্রভাসের জনপ্রিয়তা বহুদিনের

প্রভাসের জনপ্রিয়তা বহুদিনের। কিন্তু বাহুবলী মুক্তির পর থেকে প্রভাসের জনপ্রিয়তা ছড়িয়ে পড়েছে আসমুদ্রহিমাচল। 'ঈশ্বর' ছবি দিয়ে কেরিয়ার শুরু করেন প্রভাস। কিন্তু এই ছবি বক্সঅফিসে আশানুরূপ ফল দিতে ব্যর্থ হয়। 

3/10

প্রভাসের কেরিয়ারের ২০তম ছবি রাধে শ্যাম। যা পরিচালনার দায়িত্বে রয়েছেন রাধা কৃষ্ণা কুমার। 

4/10

প্রভাস

সম্প্রতি প্রভাসের  আপকামিং ছবি ' রাধে শ্যাম 'এর নতুন পোস্টার। সোশ্যাল মিডিয়ায় পোস্টারের ছবি আপলোড করেছেন ' বাহুবলী 'স্বয়ং।  

5/10

প্রভাসকে দেখা গিয়েছে ক্যাজুয়াল অবতারে

 টিশার্ট, জিন্স, জ্যাকেটে প্রভাসকে দেখা গিয়েছে ক্যাজুয়াল অবতারে, এই লুকে কুপোকাত তাঁর অনুরাগীরা। 

6/10

২৩ অক্টোবর ৪১ এ পা দিয়েছেন অভিনেতা প্রভাস

২৩ অক্টোবর ৪১ এ পা দিয়েছেন অভিনেতা প্রভাস। জন্মদিনে প্রিয় বন্ধুকে শুভেচ্ছা জানিয়ে অনুষ্কা শেঠি টুইটারে লিখেছিলেন, ''আমি ভীষণ খুশি পাপসু। রাধে শ্যাম-এর লুক আমার ভীষণই পছন্দ হয়েছে। এগিয়ে চলো। রাধা কৃষ্ণ, পূজা হেগড়ে সহ গোটা টিমের জন্য শুভেচ্ছা রইল''।

7/10

Prabhas হলেন ‘গ্লোবাল আইকন’

বর্তমানে প্রভাস (Prabhas) হলেন ‘গ্লোবাল আইকন’। বিশ্বের প্রতিটি প্রান্তেই রয়েছে তাঁর ভক্ত। বাহুবলী (Baahubali) ছবিতে অভিনয় করার পর থেকেই খ্যাতির শিখরে পৌঁছান দক্ষিণী সুপারস্টার প্রভাস। রিল লাইফের ‘বাহুবলী’ রিয়েল লাইফে অর্জন করেছেন লক্ষ লক্ষ মানুষের ভালোবাসা, স্নেহ ও শ্রদ্ধা। তবে এবার প্রভাসের ভক্তদের জন্য প্রকাশ্যে এল এক আকর্ষণীয় খবর। চতুর্দিকে এখন একটাই গুঞ্জন, হলিউডে না কি খুব শীঘ্রই পা রাখতে চলেছেন প্রভাস!

8/10

২০১৬ সালে বাহুবলী সিরিজের প্রথম ছবি মুক্তি পায়

২০১৬ সালে বাহুবলী সিরিজের প্রথম ছবি মুক্তি পায়। এর পর বাহুবলী ২। ভারতের বাইরে জাপান, চিন, ইন্দোনেশিয়া, লন্ডন এবং রাশিয়াতেও এই ছবি মুক্তি পেয়েছিল। সর্বত্রই তাঁর অভিনয় প্রশংসা পেয়েছে দর্শকমহলে। পরবর্তী সময়ে তাঁকে দেখা গিয়েছিল শ্রদ্ধা কাপুরের সাহো-র মতো বিগ বাজেট ছবিতে। সেটিও দেশের বাইরে জাপানে মুক্তি পেয়েছিল। সেখানেও ফ্যানেরা দারুণ প্রশংসা করেছেন অভিনেতার।  

9/10

‘সাহো’ নামের একটি হিন্দি ছবিতে কাজ করছেন প্রভাস

বাহুবলী ১ এবং ২ বক্স অফিসে অসাধারণ সাফল্য পেয়েছে ৷ একই সঙ্গে ভক্তদের মধ্যে বাহুবলীর চাহিদাও কয়েকগুণ বেড়ে গিয়েছে ৷  ‘সাহো’ নামের একটি হিন্দি ছবিতে কাজ করছেন প্রভাস। যেখানে বলিউড বিউটি শ্রদ্ধা কাপুরকে তাঁর সঙ্গে দেখা গিয়েছে। এটিই প্রভাসের প্রথম হিন্দি সিনেমায় অভিনয়।

10/10

প্রভাস

রাধা কৃষ্ণ কুমার (Radha Krishna Kumar) পরিচালিত এই ছবিতে প্রভাসের সঙ্গে দেখা যাবে Pooja Hegde-কেও।